CM Mamata Banerjee: নজরে ২০ এপ্রিল, মহিলাদের জন্য বিশেষ বার্তা দিতে পারেন মুখ্যমন্ত্রী

Mamata Banerjee: প্রসঙ্গত, ভোটের প্রচারে উত্তরবঙ্গে রয়েছেন মুখ্যমন্ত্রী। এর আগে তিনি জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারে ভোটের প্রচার সেরেছেন। গতকাল সভা করেছেন শিলিগুড়িতে। অন্যদিকে শিলিগুড়িতে বিভিন্ন বণিকসভা ও বিশিষ্টদের সঙ্গে বৈঠক করেছেন অভিষেক। 

CM Mamata Banerjee: নজরে ২০ এপ্রিল, মহিলাদের জন্য বিশেষ বার্তা দিতে পারেন মুখ্যমন্ত্রী
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 5:55 PM

মালদহ: আগামী ২০ এপ্রিল মালদহর গাজোলে জনসভা করবেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, এই সভায় মহিলাদের উপস্থিতি যাতে অনেক বেশি হয় সেই নির্দেশ রয়েছে। মহিলাদের জন্যে বিশেষ বার্তা দিতে চান মুখ্যমন্ত্রী। আর সেই কারণেই গাজোল ব্লকের বুথ স্তরের নেতাদের মহিলাদের জমায়েত করানোর নির্দেশ রয়েছে। আজ দলের মহিলা সংগঠন এর সঙ্গে এই নিয়েই বৈঠক করেন তৃণমূলের গাজোল ব্লক সভাপতি। তৃণমূল আশাবাদী এই জনসভায় কয়েক লক্ষ মানুষের জমায়েত হবে।

প্রসঙ্গত, ভোটের প্রচারে উত্তরবঙ্গে রয়েছেন মুখ্যমন্ত্রী। এর আগে তিনি জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারে ভোটের প্রচার সেরেছেন। গতকাল সভা করেছেন শিলিগুড়িতে। অন্যদিকে শিলিগুড়িতে বিভিন্ন বণিকসভা ও বিশিষ্টদের সঙ্গে বৈঠক করেছেন অভিষেক।

উল্লেখ্য, এর আগে কোচবিহারের সভা থেকে মুখ্যমন্ত্রী বিজেপিকে তোপ দাগেন। এমনকী নাম না করে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে কড়া ভাষায় আক্রমণ করেন। ‘চোর’, ‘গুন্ডা’ বলে কটাক্ষ করে তাঁকে। তৃণমূল সুপ্রিমো বলেন, “বলেন, “আমাদের বাসুনিয়া সাহেব নিপাট ভদ্রলোক। আর বিজেপি কাকে প্রার্থী করেছে?” এরপরই নাম না করে কড়া ভাষায় আক্রমণ শানান নিশীথকে। বলেন, “দানব দস্যু। কত কেস আছে তাঁর বিরুদ্ধে। বিএসএফ, পুলিশের একাংশ,আর চোরা কারবারিদের সঙ্গে সম্পর্ক রেখে বোমাবাজি করেন।”