ইটাহারে তালাবন্ধ ঘর থেকে দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধার

প্রায় পাঁচদিন নিখোঁজ থাকার পর দেহ (Body Recover) উদ্ধার। অপহরণ করে খুনের অভিযোগ।

ইটাহারে তালাবন্ধ ঘর থেকে দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধার
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 11:23 PM

উত্তর দিনাজপুর: দম্পতির ক্ষত বিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মালদহের গাজোলে। অপহরণ করে খুনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত চাকরি দেওয়ার নাম করে নিহত দম্পতির কাছ থেকে মোটা অঙ্কের টাকা নেয় বলে অভিযোগ। তবে এ নিয়ে এখনই পুলিশ কিছু বলতে চায়নি।

নিহতদের নাম গৌতম সরকার (৩৫) ও তাপসী সরকার (৩০)। তাঁরা উত্তর দিনাজপুরের ইটাহার থানার বাঙ্গারের বাসিন্দা। অভিযোগ, গত ৮ মে ওই দম্পতি কৃষ্ণগোপাল অধিকারী নামে এক ব্যক্তির সঙ্গে চাকরির প্রশিক্ষণ নিতে গিয়েছিলেন। পরদিন কৃষ্ণগোপাল ফিরলেও গৌতম ও তাপসী ফেরেননি। তাঁদের মোবাইল ফোনের সুইচও বন্ধ ছিল বলে অভিযোগ। এরইমধ্যে ওই দম্পতির আত্মীয়রা ইটাহার থানায় কৃষ্ণগোপালের নামে অভিযোগ দায়ের করেন। বুধবার অভিযুক্তের বাড়ি ঘেরাও করে বিক্ষোভও দেখান স্থানীয়রা।

আরও পড়ুন: অজয়ের চর খুঁড়তেই একের পর এক শিবলিঙ্গ; ‘মহামারী থেকে বাঁচাতে পাতাল ফুঁড়ে উঠে এসেছেন মহাদেব’, বলছেন স্থানীয়রা

প্রায় পাঁচদিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার কৃষ্ণগোপালের গাজোল ধর্মতলা মোড়ে ঘোষপাড়ার বাড়ি থেকে গৌতম ও তাপসীর রক্তাক্ত দেহ উদ্ধার হয় বলে অভিযোগ। একটি তালাবন্ধ ঘর থেকে দেহ দু’টি উদ্ধার করে পুলিশ। গৌতমের গলায় ধারাল অস্ত্রের কোপ রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এদিকে অসমর্থিক সূত্রে খবর, অভিযুক্তও ইতিমধ্যেই পুলিশের জালে ধরা পড়েছে। তাঁকে গ্রেফতারও করা হতে পারে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৌতমের স্ত্রীকে নার্সের চাকরি দেবে বলে ৪ লক্ষ টাকা নেন তিনি। তারপরই প্রশিক্ষণের জন্য বের হন তাঁরা।