চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে জোড়া খুন, গ্রেফতার অভিযুক্ত

বেশ কয়েকদিন ধরে খোঁজ ছিল না দম্পতির। অবশেষে উদ্ধার হয় রক্তাক্ত মৃতদেহ।

চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে জোড়া খুন, গ্রেফতার অভিযুক্ত
এই সেই দম্পতির ছবি
Follow Us:
| Updated on: May 14, 2021 | 3:24 PM

ইটাহার: চাকরি দেওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে দম্পতিকে খুন করার অভিযোগে ধৃত কৃষ্ণকমল অধিকারী। চাকরি দেওয়ার জন্য চাপ দিতেই ডেকে নিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। মৃত ওই দম্পতির নাম গৌতম সরকার ও তাঁর স্ত্রী তাপসী সরকার। তাঁরা উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার বাঙ্গার এলাকার বাসিন্দা। খুনে অভিযুক্ত কৃষ্ণকমল বিজেপি কর্মী বলে দাবি। আজ শুক্রবারই তাঁকে উত্তর দিনাজপুর জেলা আদালতে তোলা হয়।

জানা গিয়েছে, ৮ মে ওই দম্পতি স্থানীয় বিজেপি কর্মী কৃষ্ণকমল অধিকারীর কথাতেই সরকারি চাকরির প্রশিক্ষণ নিতে বাড়ি থেকে বের হন। ৯ মে অভিযুক্ত কৃষ্ণকমল বাড়ি ফিরলেও গৌতম ও তাপসী দাসের খোঁজ মেলেনি। পাশাপাশি ওই দম্পতির মোবাইল সুইচড অফ ছিল বলে পরিবারের অভিযোগ। গত ১২ মে ওই কৃষ্ণকমলের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায় ইটাহারের বাঙ্গার এলাকার বাসিন্দারা। এর পাশাপাশি কৃষ্ণকমলের নাম দিয়ে ঘটনার বিবরণ- সহ ইটাহার থানায় লিখিত অভিযোগ করেন দম্পতির আত্মীয়রা। বৃহস্পতিবার বিকেলে মালদা জেলার গাজোলের একটি বাড়ি থেকে মৃনাল দাস ও তাপসী দাসের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। দম্পতিকে খুনের অভিযোগ ওঠে কৃষ্ণকমলের বিরুদ্ধে।

ইতিমধ্যেই কৃষ্ণকমল অধিকারীকে গ্রেফতার করেছে ইটাহার থানারপুলিশ। ইটাহারের নবনির্বাচিত তৃনমূল কংগ্রেস বিধায়ক মোশারফ হোসেন জানিয়েছেন, কৃষ্ণকমল অধিকারী বিজেপি কর্মী । সে চাকরি দেওয়ার নাম করে দালালি করে। ৪ লক্ষ টাকা নিয়ে মৃতা তাপসী সরকারের স্বাস্থ্য বিভাগে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এরপর বাড়ির লোকজন চাকরির জন্য চাপ দিলে অভিযুক্ত কৃষ্ণ অধিকারী ট্রেনিংয়ের নাম করে তাপসী ও তাঁর স্বামী গৌতমকে শিলিগুড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে নিয়ে যায়। এরপর আর ওই দম্পতির খোঁজ মেলেনি।

আরও পড়ুন: ‘করোনা ভাইরাসেরও বাঁচার অধিকার আছে’, দার্শনিক তত্ত্ব দিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন ইটাহারের বিধায়ক সহ পরিবারের লোকজন ও গ্রামের বাসিন্দারা। বিজেপির দাবি, কৃষ্ণকমল অধিকারী তাদের দলের কেউ নন।এটা তৃনমূলের চক্রান্ত।