করোনায় মৃত্যু ছেলের, অবসাদে আত্মঘাতী মা

দিন সাতেক আগে ছেলের এই আচমকা মৃত্যু কোনও ভাবে মেনে নিতে পারেননি মা গৌরীবালা হালদার। ৯১ বছরের বৃদ্ধা এদিন সকালে ঘর বন্ধ করে গায়ে আগুন লাগিয়ে নেন।

করোনায় মৃত্যু ছেলের, অবসাদে আত্মঘাতী মা
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: May 18, 2021 | 4:40 PM

মুর্শিদাবাদ: কয়েকদিন আগে করোনার (Corona) কেড়েছে বড় ছেলেকে। তার পর থেকেই শোকস্তব্ধ ছিলেন। পুত্র বিয়োগ মেনে নিতে না পেরে শেষে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করলেন মা। ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার অন্তর্গত হরিদাসমাটি এলাকায়।

জানা গিয়েছে, কয়েক দিনের জ্বরে কাবু হয়ে পড়েন ৬৪ বছরের গোপাল হালদার। কোভিড টেস্টের রিপোর্ট আসে পজেটিভ। এর কয়েকদিনের মধ্যেই শ্বাসকষ্ট ও অন্যান্য কোমর্বিডিটিতে মৃত্যু হয় তাঁর। দিন সাতেক আগে ছেলের এই আচমকা মৃত্যু কোনও ভাবে মেনে নিতে পারেননি মা গৌরীবালা হালদার। ৯১ বছরের বৃদ্ধা এদিন সকালে ঘর বন্ধ করে গায়ে আগুন লাগিয়ে নেন। প্রতিবেশীরা উদ্ধার করতে ছুটে এলেও শেষ রক্ষা হয়নি। বাড়িতেই মৃত্যু হয় বৃদ্ধার। পরে বহরমপুর থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

আরও পড়ুন: দীর্ঘদিন ধরে গৃহবন্দি, অবসাদে আত্মঘাতী করোনা আক্রান্ত! 

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে মানসিক অবসাদের জেরে আত্মহত্যা করেছেন অশীতিপর বৃদ্ধা। তবে এর পিছনে আর কোনও কারণ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে জানায় পুলিশ। ঘটনায় শোকের ছায়া এলাকায়।