দীর্ঘদিন ধরে গৃহবন্দি, অবসাদে আত্মঘাতী করোনা আক্রান্ত!

রবিবার ডেকেও সাড়া না পেয়ে প্রৌঢ়ের ঘরের দরজা খুলে দেখা যায় ঝুলন্ত অবস্থায় প্রৌঢ়ের নিথর দেহ। পরিবারের দাবি, করোনা (Corona) আতঙ্ক থেকে মানসিক অবসাদে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি।

দীর্ঘদিন ধরে গৃহবন্দি, অবসাদে আত্মঘাতী করোনা আক্রান্ত!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 09, 2021 | 5:44 PM

নদিয়া: করোনা (Corona)-র জেরে দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। দীর্ঘদিন বাড়িতেই একান্তবাসে ছিলেন। সে থেকেই আত্মঘাতী হলেন এক প্রৌঢ়। পরিবারের দাবি এমনটাই। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল কৃষ্ণনগর কোতয়ালি থানা এলাকার ঘূর্ণি মধু চৌধুরি লেনে।

বছর চল্লিশের মধু চৌধুরী ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন কিছুদিন আগে। তার পরেও জ্বর-সহ করোনার অন্যান্য উপসর্গ শুরু হয় তাঁর। চিকিৎসকের পরামর্শ মেনে এরপর বাড়িতেই ছিলেন তিনি। কিন্তু আত্মীয়-পরিজনের কাছ থেকে দীর্ঘদিন দূরে থাকায় মানসিক অবসাদে ভুগছিলেন প্রৌঢ়। তার উপর করোনার আতঙ্কে আত্মহত্যা করে বসেন তিনি। এমনটাই অনুমান পরিবারের।

আরও পড়ুন: আন্দোলন থেকে বাড়ি ফিরেই আত্মঘাতী তরুণ কৃষক 

রবিবার ডেকেও সাড়া না পেয়ে প্রৌঢ়ের ঘরের দরজা খুলে দেখা যায় ঝুলন্ত অবস্থায় প্রৌঢ়ের নিথর দেহ। পরিবারের দাবি, করোনা আতঙ্ক থেকে মানসিক অবসাদে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায় ময়না তদন্তের জন্য। কী কারণে এই মৃত্যু খতিয়ে দেখছে পুলিশ।