‘মাস্ক পরেননি কেন, থানায় চলুন’, বলতেই ঘিরে ধরে ‘মার’ পুলিশকে

এই কোভিড পরিস্থিতির মধ্যে এলাকায় বহু মানুষ বিকেলে ঘোরাফেরা করছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হোগলবাড়িয়া থানার পুলিশ (Police)।

'মাস্ক পরেননি কেন, থানায় চলুন', বলতেই ঘিরে ধরে 'মার' পুলিশকে
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: May 14, 2021 | 12:16 AM

নদিয়া: ভয়ঙ্কর করোনা (COVID-19) পরিস্থিতি। সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু। অথচ হুঁশ নেই এখনও। এমনকী এই বেহুঁশদের পথে আনতে গিয়ে আক্রান্ত হতে হল পুলিশকেও। নদিয়ার হোগলবাড়িয়া থানার কুতাইডাঙার ঘটনা। এই ঘটনায় ৬ জন পুলিশ কর্মী আহত হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, এলাকায় মাস্ক না পরে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছিলেন কয়েকজন। টহলরত পুলিশ তাঁদের মাস্ক পরতে বলায় শুরু হয় তর্কাতর্কি। অভিযোগ, এরপরই পুলিশ তাঁদের গ্রেফতার করতে গেলে পাল্টা পুলিশের উপর চড়াও হন। ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। এমনকী পুলিশ কর্মীদের বাঁশ দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। ৬ জন পুলিশ কর্মী গুরুতর আহত হন। একের পর এক পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: অজয়ের চর খুঁড়তেই একের পর এক শিবলিঙ্গ; ‘মহামারী থেকে বাঁচাতে পাতাল ফুঁড়ে উঠে এসেছেন মহাদেব’, বলছেন স্থানীয়রা

সূত্রের খবর, এই কোভিড পরিস্থিতির মধ্যে এলাকায় বহু মানুষ বিকেলে ঘোরাফেরা করছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হোগলবাড়িয়া থানার পুলিশ। এরপরে এক ব্যক্তিকে মাস্ক না পরার জন্য ধমক দেয় পুলিশ। তা থেকেই বচসার শুরু। এলাকায় উত্তেজনা বাড়তে থাকে। এরইমধ্যে এক পুলিশকর্মী ওই ব্যক্তিকে থানায় নিয়ে আসতে গেলে বাধা দেন এলাকার মানুষ। এরপর হঠাৎই পুলিশ কর্মীদের উপর কয়েকজন চড়াও হয় বলে অভিযোগ। এই ঘটনায় তিনটি পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি হোগলবাড়িয়া থানার পুলিশ।