Abhishek Banerjee: ED-র ভয় দেখিয়ে তাপস রায়কে যোগদান করিয়েছে, আমিও ৪৮ ঘণ্টার মধ্যে ওদের বিধায়ককে ভাঙিয়ে দলে এনেছি: অভিষেক

Abhishek Banerjee: অভিষেক বলেন, "বিজেপি-র নেতারা লাইন দিয়ে রয়েছেন কবে দলে ঢুকবেন। আমরা দরজা বন্ধ করে রেখেছি। যদি খুলি দল উঠে যাবে। বিজেপি যে ভাষায় বোঝে সেই ভাষায় জবাব দিতে জানি। আমাদের দুটো সাংসদকে ভাঙিয়ে নিয়ে গিয়েছিল।"

Abhishek Banerjee: ED-র ভয় দেখিয়ে তাপস রায়কে যোগদান করিয়েছে, আমিও ৪৮ ঘণ্টার মধ্যে ওদের বিধায়ককে ভাঙিয়ে দলে এনেছি: অভিষেক
অভিষেক বন্দ্যোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2024 | 9:10 AM

মুর্শিবাদ: ভোট বঙ্গে দলবদলের তরজা তুঙ্গে। “দশ জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিতে লাইনে দাঁড়িয়ে রয়েছেন। ঠিক সময়ে দরজা খোলা হবে। বিজেপি-র দলটাকেই উঠিয়ে দেব।” জলঙ্গির সভা থেকে হুমকি দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তাঁর মন্তব্য, “ইডি-র ভয় দেখিয়ে তাপস রায়কে দলে টেনে রেখেছে বিজেপি।”

অভিষেক বলেন, “বিজেপি-র নেতারা লাইন দিয়ে রয়েছেন কবে দলে ঢুকবেন। আমরা দরজা বন্ধ করে রেখেছি। যদি খুলি দল উঠে যাবে। বিজেপি যে ভাষায় বোঝে সেই ভাষায় জবাব দিতে জানি। আমাদের দুটো সাংসদকে ভাঙিয়ে নিয়ে গিয়েছিল। একটা মিরজাফর ও একটা গদ্দার ২০২০ সালে যোগদান করেছিল। তাঁর বাবা আর তাঁর ভাই। সঙ্গে সঙ্গে বিজেপির দুজন সাংসদ তৃণমূলে যোগদান করলেন। একজন বাবুল সুপ্রিয়ো অন্যজন অর্জুন সিং।” এরপরই বলেন, “ইডির ভয় দেখিয়ে তাপস রায়কে যোগদান করিয়ে ছিলেন বিজেপিতে। প্রার্থী নেই তো তৃণমূল থেকে নিয়ে গিয়ে প্রার্থী করেছেন। আমি ৪৮ ঘণ্টার মধ্যে ওদের একজন বিধায়ককে ভাঙিয়ে দলে নিয়ে এসেছি। এখনও দশজন লাইনে আছেন। ঠিক টাইমে দরজা খুলব।”

আর অভিষেকের মন্তব্যের পরই পাল্টা বলেছেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। তিনি জানিয়েছেন, ভয় দেখানোর কিছু থাকলে তৃণমূল জনসমক্ষে আনুন। বলেন, “উনি অসত্য কথা বললেন। আমায় ভয় দেখানোর মতো কিছু থাকলে তো ভয় দেখাবে। তৃণমূল আমায় ভয় দেখাক না। আমার ৫২ বছরের রাজনৈতিক জীবনে কিছু বলার থাকে আগে বলতে পারত। এখনও বলতে পারে।”