Lottery Ticket: বউয়ের সঙ্গে অশান্তি করে সোনা বন্ধক রেখে কোটিপতি!

Murshidabad: লটারি জিতে এখন কোটিপতি বুদ্ধদেব মাহাত। লটারির টিকিট কাটা নিয়ে স্ত্রী আগে যতই অশান্তি করুন না কেন, এখন কিন্তু সেই স্ত্রীও আনন্দে আত্মহারা।

Lottery Ticket: বউয়ের সঙ্গে অশান্তি করে সোনা বন্ধক রেখে কোটিপতি!
লটারির টিকিট কেটে কোটিপতি
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jul 17, 2022 | 7:21 PM

মুর্শিদাবাদ : লটারির টিকিট কাটার ভীষণ নেশা ছিল। আর তার জন্য বাড়িতে বউয়ের সঙ্গে অশান্তিও লেগে থাকত বুদ্ধদেব মাহাতর। অশান্তি হবে নাই বা কেন! অভাবের সংসার। নুন আনতে পান্তা ফুরোয়। কোনওরকমে সংসার চলে। মাঠে কাজ করে যেটুকু রোজগার করতেন বুদ্ধদেব বাবু, সেই দিয়েই পেট চলত। দুই বেলার খাবার জোটাতেই হিমশিম খেতে হয়। ঘরে আবার দুই সন্তানও রয়েছে। এমন অভাবের সংসারে যদি লটারির টিকিট কাটার নেশার মতো ‘বিলাসিতা’ থাকে, তাহলে অশান্তি হওয়া আর কে আটকায়! কিন্তু এই লটারির টিকিটই এবার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিল মুর্শিদাবাদের হরিহরপাড়া থানা এলাকার রুকুনপুর মাহতো পাড়ার বাসিন্দা বছর পয়ত্রিশের ওই ব্যক্তি। লটারি জিতে এখন কোটিপতি বুদ্ধদেব মাহাত। লটারির টিকিট কাটা নিয়ে স্ত্রী আগে যতই অশান্তি করুন না কেন, এখন কিন্তু সেই স্ত্রীও আনন্দে আত্মহারা।

কীভাবে এই লটারির টিকিট জিতলেন বুদ্ধদেব বাবু? সেও এক কাহিনী। বাড়িতে তো এই অবস্থা। অল্প কিছু টাকা দিয়েই পেট চালাতে হয়। তবু লটারির টিকিট কাটার নেশায় স্ত্রীর সোনার গহনা বন্ধক দিয়েছিলেন বুদ্ধদেব। সেই গয়না বন্ধক দিয়েই লটারির টিকিট কাটতেন। মূলত এই নিয়েই অশান্তি ছিল পরিবারে। বুদ্ধদেব বাবুরও প্রতিবার আশা করে থাকতেন টিকিট কেটে, আর প্রতিবারই হতাশ হতেন। তবে শনিবার সন্ধেয় বন্ধুদের সঙ্গে আড্ডা সেরে ফেরার পথে ভাগ্য ঘুরে যায় তাঁর। বাড়ির দিকেই ফিরছিলেন। তখনই লটারির দোকানের দোকানদার তাঁকে বিষয়টি জানান। প্রথমে শুনে যেন বিশ্বাসই করতে পারছিলেন না তিনি। এক কোটি টাকা জিতে গিয়েছেন তিনি? এটা কি সত্যি? কয়েক মুহূর্ত সময় লাগে বিষয়টির সঙ্গে ধাতস্থ হওয়ার। এখন কোটিপতি হয়ে খুশির আবহ বুদ্ধদেব মাহাতর পরিবারে।

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, তিনি ১৫০ টাকা দিয়ে লটারির টিকিট কেটেছিলেন। আর তাতেই ভাগ্য খুলে যায় তাঁর। বুদ্ধদেব বাবুদের অভাবের সংসারে এখন বদলাবে চিত্র। লটারির টিকিট কেটে ১ কোটি জেতার পর হাসি হাসি মুখে বুদ্ধদেব মাহাত জানিয়েছেন, এই টাকা দিয়ে এবার তিনি জমা-জায়গা কিনবেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla