Accident: ছাগল চরাতে গিয়ে পিষে দিল লরি! ঘটনাস্থানেই মৃত্যু ২ মহিলার

Murshidabad: হঠাৎ একটি লরি দ্রুত গতিতে এসে চারজনকেই ধাক্কা মারে।

Accident: ছাগল চরাতে গিয়ে পিষে দিল লরি! ঘটনাস্থানেই মৃত্যু ২ মহিলার
মেয়ের মৃতদেহ পুঁতে দিলেন বাবা (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 7:04 PM

মুর্শিদাবাদ: দুর্ঘটনার জেরে দুই মহিলার প্রাণ হরানোর ঘটনায় উত্তপ্ত ফরাক্কার বাহাদুরপুর। ক্ষুব্ধ গ্রামবাসীরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন।

মৃতরা হলেন সুমতি মণ্ডল (৪৫) ও জোৎস্না মণ্ডল (৩৩)। এদের প্রত্যেকের বাড়ি বাহাদুরপুরের সুদনা গ্রামে । ঘটনায় জখম হয়েছেন আশালতা মণ্ডল ও অস্টমি মণ্ডল নামে দুই মহিলা । তাঁদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে (Jangipur Mahakuma Hospital) পাঠান হয়েছে ।

পুলিশ সূত্রে খবর,আজকে দুপুর নাগাদ সুদনা গ্রামের মহিলা পাশের জমিতে ছাগল চরাতে গিয়েছিলেন। সেই সময় তারা রাস্তার ধারে বসেছিলেন। হঠাৎ একটি লরি দ্রুত গতিতে এসে চারজনকেই ধাক্কা মারে। এর মধ্য়ে দু’জনের ঘটনাস্থানেই মারা যায়। বাকি দুইজন গুরুত্বর জখম হয়। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি এসে তাঁদেরকে বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠায়। পরে অবস্থার অবনতি হওয়ায় জঙ্গিপুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

গ্রামবাসীরা এই ঘটনার পর কেন্দুয়া – বাহাদুরপুর গ্রামীণ সড়ক অবরোধ করে বিক্ষোভে শামিল হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশবাহিনি।

উল্লেখ্য, গতকালও দ্রুত গতির গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান দুইজন। ঘটনাটি ঘটে ছত্তিসগঢ়ে। মৃতের নাম গৌরব আগরওয়াল (২১)। তিনি পাথালগাঁও যশপুরের বাসিন্দা। অন্যদিকে আহতদের উদ্ধার করে তৎক্ষণাত পাথালগাঁও সিভিল হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রের খবর, গতকাল যশপুরে স্থানীয় একটি দুর্গাপুজোর বিসর্জনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেই সময় রাস্তায় দাঁড়িয়েছিলেন প্রায় কুড়ি থেকে পঁচিশ জন মানুষ। হঠাৎই পিছন থেকে দ্রুত গতিতে আসে লাল রঙের একটি টাটা সুমো গাড়ি। পিষে দিয়ে চলে যায় তাঁদের।

তৎক্ষণাত গাড়িটিকে ধাওয়া করে পাকড়াও করে পুলিশ। গ্রেফতার করা হয় দু’জনকে। তাদের মধ্যে একজন বাবলু বিশ্বকর্মা (২১) ও অন্যজন ২৬ বছর বয়সী শিশুপাল সাউ। এরপর উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেয় ঘাতক গাড়িটিতে। এলাকায় মোতায়েন রয়েছে প্রচুর পুলিশ।

পরপর পিষ্ট হয়ে মৃত্যুর ঘটনা লখিমপুরের স্মৃতি উসকে দিয়েছে। কয়েকদিন আগে লখিমপুরে কৃষক বিক্ষোভ চলাকালীন গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় কয়েকজন কৃষকের। রণক্ষেত্র হয়ে যায় গোটা এলাকা। কৃষক ক্ষোভের আঁচ গিয়ে পড়ে দেশীয় রাজনীতিতে।

এরপর সামনে আসে একটি ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে বিতর্কিত এসইউভি থেকে এক স্থানীয় বিজেপি নেতা বেরিয়ে আসছেন। নাম সুমিত জয়সওয়াল। তিনি স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই বিজেপি নেতার অভিযোগ, তাঁর গাড়ির চালক, এক বন্ধু ও দুই বিজেপি কর্মীকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। সেই সময় তিনি বিষয়টি জানতেন না। পরে সোশ্যাল মিডিয়া থেকে তিনি বিষয়টি জানতে পারেন।

আরও পড়ুন: Bomb Blast: সপ্তমীর পরে দশমী, পরপর ২দিন তৃণমূল কর্মীর বাড়িতে বোমাবাজি, নালিশ বিজেপির