করোনায় মৃত্যু কল্যাণী-রানাঘাটের তথ্য সংস্কৃতি আধিকারিকের

কোভিডের (COVID) দ্বিতীয় ঢেউ নিয়ে গেল কল্যাণী ও রানাঘাটের তথ্য ও সংস্কৃতি আধিকারিক শম্ভু বিশ্বাসকে।

করোনায় মৃত্যু কল্যাণী-রানাঘাটের তথ্য সংস্কৃতি আধিকারিকের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 4:30 PM

নদিয়া: কোভিডের (COVID) দ্বিতীয় ঢেউ নিয়ে গেল কল্যাণী ও রানাঘাটের তথ্য ও সংস্কৃতি আধিকারিক শম্ভু বিশ্বাসকে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। অসুস্থ অবস্থাতেই ১৭ তারিখের কল‍্যাণীর ভোটে মিডিয়া সেলের দায়িত্ব পালন করেন। এরপর উপসর্গ দেখা দেওয়ায় করোনা পরীক্ষা করান তিনি। রিপোর্ট পজিটিভ আসে তাঁর। কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

চিকিৎসকরা জানান, ধীরে ধীরে চিকিৎসায় সাড়াও দিচ্ছিলেন তিনি। সোমবার সকালে বেশ খানিকটা সুস্থ ছিলেন। কিন্তু সন্ধ্যার পর আচমকাই ছন্দ পতন। মঙ্গলবার সকালে তাঁকে লড়াইয়ে ইতি টানতে হয়। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ কল্যাণী ও রানাঘাটের সংস্কৃতিমনস্ক মানুষ।

আরও পড়ুন: লজ্জাজনক ঘৃণ্য দৃষ্টান্ত! অতিমারি পরিস্থিতিতেও কোভিডে মৃতদের দেহ নিয়েও রাজ্যে সক্রিয় দালালচক্র উল্লেখ্য, করোনায় দৈনিক মৃত্যুতে নতুন রেকর্ড গড়ল বাংলা। কোভিডের প্রথম ও দ্বিতীয় ঢেউ মিলিয়ে গত এক বছরে ২৪ ঘণ্টার ব্যবধানে সর্বাধিক মৃত্যু দেখল পশ্চিমবঙ্গে। পজিটিভিটির হার আরও ভয়াবহ। বর্তমানে দেশে সবচেয়ে বিপর্যস্ত শহর দিল্লির থেকেও বঙ্গে শনাক্তের হার বেশি বলে জানা গিয়েছে। সোমবার রাজ্যের স্বাস্থ্য দফতরের তরফে যে বুলেটিন প্রকাশ করা হয়েছে তাতে দেখা যাচ্ছে, দৈনিক সংক্রমণের হার প্রায় ১৬ হাজার ছুঁয়ে ফেলেছে।