Nadia Fire arms: পঞ্চায়েত ভোটের আগে প্রচুর আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার যুবক

Nadia: পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সাদ্দাম হোসেন মণ্ডল। তাঁর বাড়ি থানার পাড়া থানার রানি বাজার এলাকায়। ধৃতের কাছ থেকে দু'টি মাস্কেট ও ৮ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

Nadia Fire arms: পঞ্চায়েত ভোটের আগে প্রচুর আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার যুবক
নদিয়ায় আগ্নেয়াস্ত্র উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 11:25 AM

নদিয়া: সামনে পঞ্চায়েত ভোট। তার আগে বিভন্ন জেলা থেকে বোমা উদ্ধার হয়েছে। কখনও আবার গুলি ও আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। বিরোধীরা এই বিষয়টিকে কটাক্ষ করতেও ছাড়েননি। এইসবের মধ্যে ফের বিপুল পরিমাণ গুলি আগ্নয়াস্ত্র সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল থানারপাড়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সাদ্দাম হোসেন মণ্ডল। তার বাড়ি থানার পাড়া থানার রানি বাজার এলাকায়। ধৃতের কাছ থেকে দু’টি মাস্কেট ও ৮ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। তাকে বৃহস্পতিবার তেহট্ট মহকুমা আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে খবর, কয়েকদিন আগেই সামাজিক মাধ্যমে (Social Media) একটি অডিয়ো রেকর্ডিং ছড়িয়ে পড়ে। সেখানে জানা যায় ওই ব্যক্তি কাউকে খুনের ছক কষছে। এরপরই তদন্তে নামে থানার পাড়া থানার পুলিশ। এরপরই গ্রেফতার হয় সাদ্দাম। পুলিশ সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরেই ওই যুবকের উপর বাড়তি নজর রাখছিল পুলিশ। এরপর বুধবার দুপুরে পুলিস তার বাড়িতে তল্লাশি চালিয়ে দুটি মাস্কেট ও ৮৩ রাউন্ড গুলি উদ্ধার করে।

বুধবার বিকালেই থানারপাড়া থানায় সাংবাদিক সম্মেলন করে ঘটনার কথা জানান তেহট্টের এসডিপিও শুভতোস সরকার। তিনি বলেন, গোপন সূত্রে আমরা জানতে পারি ধৃত ব্যক্তি বাংলাদেশী দুষ্কৃতীদের সঙ্গে যোগাযোগ করে খুনের ষড়যন্ত্র করছে। এরপরই পুলিশ তদন্ত শুরু করে। তার বাড়িতে তল্লাশি চালিয়ে গুলি ও বন্দুক উদ্ধার হয়েছে। ধৃতকে জেরা করে এই ঘটনায় আর কারা জড়িত এবং আগ্নেয়াস্ত্র গুলি কোথা থেকে আমদানি করেছে তা জানার চেষ্টা করা হচ্ছে।