Acid Attack: কলতলায় বাসন মাজছিলেন বধূ, পেছন থেকে অ্যাসিড ছুড়ল পড়শি!

Crime:স্থানীয়রা জানিয়েছেন, এই প্রথম নয় বিভিন্ন সময়েই বিপ্লব বিভিন্নভাবে আক্রমণ করেছে।

Acid Attack: কলতলায় বাসন মাজছিলেন বধূ, পেছন থেকে অ্যাসিড ছুড়ল পড়শি!
আক্রান্ত বধূ, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 6:42 PM

উত্তর ২৪ পরগনা: নিজের বাড়িতেই কলতলায় বাসন মাজছিলেন গৃহবধূ। সেইসময় আচমকা, পাশের বাড়ির জানলার ওপার থেকে অলক্ষ্যে তাঁর মুখ লক্ষ্য করে এসে পড়ে অ্যাসিডভর্তি বোতল! চিত্‍কার করে ওঠেন গৃহবধূ! ততক্ষণে অ্যাসিড (Acid) খেলা দেখিয়ে দিয়েছে! বধূর চুল, গাল বেয়ে গড়িয়ে পড়ছে অ্যাসিড। বাঁচোয়া এটাই, সরাসরি মুখে আঘাত লাগেনি ওই গৃহবধূর। চাঞ্চল্য়কর ঘটনাটি  শ্যামনগরের নিরঞ্জন পল্লির ঘটনা।

ঠিক কী হয়েছিল? স্থানীয় ও নিগৃহীতা গৃহবধূর পরিবার জানিয়েছে, রবিবার সকাল দশটা নাগাদ নিজের বাড়ির কলতলায় বসে বাসন মাজছিলেন। সেইসময় তাঁর প্রতিবেশী যুবক বিপ্লব দত্ত ওরফে মাঙ্কা তাঁকে লক্ষ্য করে দোতলা থেকে অ্য়াসিড ভর্তি বোতল ছুড়ে মারে। পেছনদিকে হওয়ায় ওই গৃহবধূ বুঝতেও পারেননি, যে তাঁকে লক্ষ্য করেই অ্যাসিড ছোড়া হয়েছে। কিছুক্ষণের মধ্যেই জ্বালা যন্ত্রণায় কঁকিয়ে ওঠেন ওই বধূ। তাঁর চিত্‍কারে ছুট আসেন আশেপাশের মানুষ। তড়িঘড়ি ওই বধূকে নিয়ে যাওয়া হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, পেছন থেকে হামলা হওয়ায়  সরাসরি মুখে পড়েনি অ্যাসিড। তবে, অ্যাসিডের মারাত্মক তীব্রতায় ওই বধূর মাথার  পেছনে  চুলের খানিকটা অংশ পুড়ে গিয়েছে। ঝলসে গিয়েছে বাম গালের কিছু অংশ। মুখেও কিছুটা অ্যাসিড গিয়েছে। ফলে কথা বলতে সমস্যা হতে পারে তাঁর। তবে, প্রাথমিক চিকিত্‍সার পর ওই বধূকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে এখনই তিনি বিপদমুক্ত এমনটা বলা যাচ্ছে না।

অ্যাসিড হামলার ঘটনায় নির্যাতিতার স্বামী রাজু সরকার জগদ্দল থানায় অভিযুক্ত বিপ্লব দত্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। স্থানীয়রা জানিয়েছেন, এই প্রথম নয় বিভিন্ন সময়েই বিপ্লব বিভিন্নভাবে আক্রমণ করেছে।

এক স্থানীয় বাসিন্দার কথায়, “মেয়েটা বাসন মাজছিল। তখন পেছন থেকে অ্যাসিড মেরেছে। এটা  প্রথম ঘটনা নয়। যখন প্রথম বিয়ে হয়ে এ বাড়িতে  বউটা, তখন বাড়িতে আগুন লাগানোর চেষ্টা করেছিল মাঙ্কা। সবসময়ই মেয়েটার পেছনে ঘুরঘুর করত। পাত্তা দিত না বলে রাগ। কয়েকদিন আগে হুমকিও দিয়েছিল প্রাণে মারার। শেষে অ্যাসিড ছুড়ল। মেয়েটা মুখ পর্যন্ত খুলতে পারছে না।”

পরিবারের অভিযোগ পেয়ে গোটা ঘটনা  তদন্ত করে দেখছে শ্যামনগর থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্ত বিপ্লব দত্ত ও তাঁর মা অনিমা দত্ত-সহ আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের সোমবার আদালতে তোলা  হবে।

আরও পড়ুন: Siliguri: মুখ্যমন্ত্রী যাবেন সেই পথ ধরে, বিক্ষোভ দেখাতে গিয়ে গ্রেফতার ১৫ ‘ভূমিহারা’

আরও পড়ুন: Siliguri: তৃণমূল নেতার কাছ থেকে উদ্ধার ৬০ লক্ষ টাকার ব্রাউন সুগার! সঙ্গে ধৃত আরও ৩