Murder: মায়ের হাতে ‘খুন’ ১১ বছরের মেয়ে, চাঞ্চল্যকর ঘটনা ব্যারাকপুরে

Murder: টিটাগড় থানার পুলিশ এসে দরজা ভাঙতেই একেবারে হাড়হিম করা দৃশ্য। দেখা যায় বিছানায় পড়ে রয়েছে মেয়ে। দেহে প্রাণ নেই। পাশে দাঁড়িয়ে মা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান মা নিজেই নিজের মেয়েকে শ্বাসরোধ করে খুন করেছে।

Murder: মায়ের হাতে ‘খুন’ ১১ বছরের মেয়ে, চাঞ্চল্যকর ঘটনা ব্যারাকপুরে
তদন্তে নেমেছে পুলিশ Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 12:36 PM

ব্যারাকপুর: বাড়িতে শুধু স্বামী-স্ত্রী আর সন্তান। সেই ছোট্ট সংসারেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। নিজের মেয়েকেই খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্ত মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঘটনায় ব্যাপক শোরগোল এলাকায়। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ব্যারাকপুর পৌরসভার দশ নম্বর ওয়ার্ডে ডি রোডে।

ব্যারাকপুর সেন্ট্রাল রোডের ডি রোডে বাড়িতে স্বামী ইন্দ্রজিৎ ঘোষের সঙ্গে থাকেন কবিতা ঘোষ। সঙ্গে থাকতো তাঁদের ১১ বছরের মেয়ে রাজন্যা ঘোষ। বর্তমানে সে একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করছিল। এদিকে আচমকা ইন্দ্রজিৎবাবু দেখেন বাড়ির একটি ঘরের দরজা দীর্ঘ সময় ধরে বন্ধ রয়েছে। খোঁজ পাওয়া যাচ্ছে না মা-মেয়ের। অনেকবার ধাক্কা দেওয়ার পরেও দরজা না খোলায় শেষ পর্যন্ত তিনি পাড়ার লোকজনকে ডাকেন। খবর যায় পুলিশেও। 

শেষে টিটাগড় থানার পুলিশ এসে দরজা ভাঙতেই একেবারে হাড়হিম করা দৃশ্য। দেখা যায় বিছানায় পড়ে রয়েছে মেয়ে। দেহে প্রাণ নেই। পাশে দাঁড়িয়ে মা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান মা নিজেই নিজের মেয়েকে শ্বাসরোধ করে খুন করেছে। কিন্তু, কেন তিনি এই কাণ্ড করলেন তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। পরিবার সূত্রে খবর, মানসিকভাবে অসুস্থ কবিতা দেবী। ব্যারাকপুর পুরসভার চেয়ারম্যান উত্তম দাসও বলছেন একই কথা। তিনি বলছেন, বেশ কিছুদিন ধরেই মানসিক ভারসাম্য হারিয়েছিলেন ওই মহিলা। সে জায়গা থেকে তিনি ওই কাণ্ড করেছেন কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পরিবারের লোকজনের পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এলাকার লোকজনকেও।