পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়ির সামনে ‘বোমাবাজি’, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ

TMC: যদিও অভিযুক্ত সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন।

পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়ির সামনে 'বোমাবাজি', তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 10:09 PM

উত্তর ২৪ পরগনা: বাগদায় তৃণমূলের গোষ্ঠী কোন্দলের অভিযোগ ঘিরে উত্তপ্ত এলাকা। বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়ির সামনে রবিবার বোমাবাজির অভিযোগ ওঠে। এরপর সোমবার আবার তাঁর বাড়ির সামনে থেকে উদ্ধার হয় দু’টি সন্দেহভাজন কৌটো। সভাপতির অভিযোগ, দলের বাগদা আঞ্চলিক সভাপতি ও বাগদা যুব তৃণমূল সভাপতির সঙ্গে সম্প্রতি তাঁর একটি বিষয়ে বিবাদ হয়। তার জেরেই এই বোমাবাজির ঘটনা বলে মনে করছেন তিনি।

উত্তর ২৪ পরগনা বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়ের বাড়ির সামনে থেকে সোমবার দুপুরে দু’টি কৌটো উদ্ধার করে বাগদা থানার পুলিশ। গোপা রায়ের দাবি, রবিবার রাতে বোমার আওয়াজ পান তিনি। সঙ্গে সঙ্গে বাগদা থানার পুলিশকে খবর দেন। পুলিশও আসে। এরই মধ্যে সোমবার সকালে গোপাদেবীর পরিচারিকা কাজে আসার সময় বাড়ির গেটের সামনে দু’টি কৌটো পড়ে থাকতে দেখেন। তিনি সেগুলি ছুড়ে স্থানীয় জঙ্গলে ফেলে দেন। ফের বাগদা থানায় জানালে পুলিশ এসে কৌটোগুলি উদ্ধার করে।

গোপা রায়ের দাবি, কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের বাগদা আঞ্চলিক সভাপতি ও বাগদা যুব তৃণমূল সভাপতির সঙ্গে নির্মাণকে কেন্দ্র করে বিবাদ হয় তাঁর। সেই বিবাদের জেরে কেউ তাঁর বাড়ির সামনে বোমা মেরে থাকতে পারে বলে মনে করছেন তিনি। যদিও এই বিষয়ে পুলিশের কাছে কোনও লিখিত অভিযোগ তিনি জানাননি। বাগদা বিধানসভা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তরুণ ঘোষ বলেন, “নির্বাচনী ফল ঘোষণার পর থেকে তৃণমূলের কয়েকজন এমন পরিবেশ তৈরি করেছে। ঊর্ধ্বতন নেতৃত্বের কাছে লিখিত ভাবে জানানো হয়েছে।” একই সঙ্গে বাগদা আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি সঞ্জিত সর্দারের বিরুদ্ধে ওঠা অভিযোগ তিনি মিথ্যা বলে দাবি করেছেন। পুলিশ তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে, জানান তিনি।

বাগদা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কিঙ্কর মণ্ডলের দাবি, “সমস্ত অভিযোগ ভিত্তিহীন। যদি বোমা পড়ে থাকে তাহলে উপযুক্ত তদন্ত করবার জন্য পুলিশের কাছে আবেদন রাখছি যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।” এ বিষয়ে বাগদা পঞ্চায়েত সমিতির বিজেপির সদস্য অমৃতলাল বিশ্বাসের কটাক্ষ, “তৃণমূলের ভাগ বাটোয়ারা নিয়ে গন্ডগোল। রাজ্যের সর্বত্র যেমন চলছে বাগদাতেও তেমনই হয়েছে।” আরও পড়ুন: প্রেমে ‘প্রত্যাখ্যান’, প্রেমিকের সামনেই বিষ খেয়ে আত্মঘাতী লাভপুর গণধর্ষণে নির্যাতিতা তরুণী

COVID third Wave