Arjun Singh on NIA: এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ভূমিকায় ‘বিরক্ত’ অর্জুন সিং, NIA নিয়ে উগরে দিলেন বিরক্তি

Barrackpore: অভিযোগ, সোমবারই অর্জুন সিংয়ের বাড়ি থেকে ২০ ফুট দূরে বোমাবাজি হয়। কৃষ্ণা জয়সওয়াল নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ।

Arjun Singh on NIA: এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ভূমিকায় 'বিরক্ত' অর্জুন সিং, NIA নিয়ে উগরে দিলেন বিরক্তি
বিজেপি সাংসদ অর্জুন সিং। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 12, 2022 | 4:50 PM

উত্তর ২৪ পরগনা: ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি বা এনআইএ’র তদন্ত ঘিরে এবার প্রশ্ন তুললেন বিজেপি সাংসদ অর্জুন সিং। কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থার তদন্তের গতি নিয়ে প্রশ্ন তোলেন অর্জুন। তিনি জানান, ধীর গতিতে তদন্ত করছে এনআইএ। তাই অপরাধীদের ফের দৌরাত্ম্য বাড়ছে জগদ্দল ও ভাটপাড়ায়। সোমবার রাতের ঘটনাই বুঝিয়ে দিচ্ছে ফের এলাকায় অপরাধপ্রবণতা বাড়ছে, দাবি অর্জুনের। গত বছর ১৪ মার্চ অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির কাছে বোমাবাজি হয়। ক্রুড বোমা উদ্ধার হয়। একই সপ্তাহের মধ্যে পর পর দু’বার অর্জুনের বাড়ির কাছে বোমা উদ্ধারের অভিযোগ ঘিরে শোরগোল পড়ে যায়। এনআইএ তদন্ত শুরু করে। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্ত করলেও তার গতি কতটা তা নিয়ে প্রশ্ন রয়েছে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের মনে। মঙ্গলবার অর্জুন সিং বলেন, “আমি জানি না এনআইএ তদন্ত কেন এত ধীরে চলছে। দ্রুততার সঙ্গে ধরা দরকার ছিল অপরাধীদের। সোমবার যে বোমাবাজি হল সেটাও এনআইএকে জানিয়েছি। আগের মামলায় যারা অভিযুক্ত তারাই এসব ঘটাচ্ছে।”

একইসঙ্গে রাজ্য পুলিশের ভূমিকা নিয়েও উষ্মা প্রকাশ করেন অর্জুন সিং। ব্যারাকপুরের সাংসদের কথায়,”পুলিশের ভূমিকা তো সকলেই জানে। এরা আসল অপরাধীদের ধরে না। আতিপাতি লোকজনকে ধরে নিয়ে যায়। এমন ধারা দেয় তিনদিন পর চলেও আসে। পুলিশি ব্যবস্থাটা একেবারে নষ্ট হয়ে গিয়েছে। পুলিশি ব্যবস্থা রাজনীতির দ্বারা পরিচালিত হচ্ছে।”

অভিযোগ, সোমবারই অর্জুন সিংয়ের বাড়ি থেকে ২০ ফুট দূরে বোমাবাজি হয়। কৃষ্ণা জয়সওয়াল নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। গুরুতর জখম হন তিনি। এই ঘটনায় মঙ্গলবারই তিনজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম অভিষেক চৌধুরী, বিকাশ চৌধুরী, সুরজ পাঠান। এদিন ধৃতদের ব্যারাকপুর আদালতে তোলা হয়। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চায় পুলিশ। বারবার কেন ভাটপাড়ায় বোমাবাজি, হিংসার ঘটনা ঘটছে তা নিয়ে বিরক্ত এলাকার মানুষও।