ভাটপাড়ায় বোমার আঘাতে মাথা উড়ল বিজেপি কর্মীর, শুরু রাজনৈতিক তরজা

ভাটপাড়া: ফের অশান্ত ভাটপাড়া। এবার দিনের আলোয় বিজেপি কর্মীকে বোমা মেরে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূলের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলেই এই ঘটনা। রবিবার দুপুরে ভাটপাড়া এক নম্বর ওয়ার্ডের মুক্তারপুর এলাকায় জেপি যাদব নামে বিজেপি কর্মীকে লক্ষ্য করে বোমাবাজি হয়। পায়ে হেঁটে বাড়িতে এসে তাঁকে বোমা ছুড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। বোমার স্পিলিন্টারে মাথা ফেটে […]

ভাটপাড়ায় বোমার আঘাতে মাথা উড়ল বিজেপি কর্মীর, শুরু রাজনৈতিক তরজা
নিজস্ব চিত্র
সৈকত দাস

|

Jun 28, 2021 | 3:21 PM

ভাটপাড়া: ফের অশান্ত ভাটপাড়া। এবার দিনের আলোয় বিজেপি কর্মীকে বোমা মেরে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূলের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলেই এই ঘটনা।

রবিবার দুপুরে ভাটপাড়া এক নম্বর ওয়ার্ডের মুক্তারপুর এলাকায় জেপি যাদব নামে বিজেপি কর্মীকে লক্ষ্য করে বোমাবাজি হয়। পায়ে হেঁটে বাড়িতে এসে তাঁকে বোমা ছুড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। বোমার স্পিলিন্টারে মাথা ফেটে যায় মৃত জয় প্রকাশের মায়ের। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যেই মৃত্যু নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপির অভিযোগ, তিনজন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে বোমা ছোড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যান বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এই বোমাবাজিতে যুক্ত কারা তাই নিয়ে ইতিমধ্যেই তরজা শুরু করেছে বিজেপি-তৃণমূল। অর্জুন সিং জানান,”দলের সক্রিয় কর্মী ছিলেন জয় প্রকাশ যাদব। একজন কার্যকর্তা, গরিব মানুষ। তাঁকেই তিন জন তৃণমূলের লোক মাথার ওপর বোমা মেরে চলে যায়।” তিনি যোগ করেন, “বাংলার যে কী হাল হয়েছে তা তৃণমূল দেখাচ্ছে। যে অবস্থা চলছে মানুষ আর বাঁচতে পারবে না। মুখ্যমন্ত্রী ভাষণ দিচ্ছেন শান্তি ফিরবে। আর তাঁর দলের নেতারা প্রকাশ্যে খুন করে বেড়াচ্ছে।”

আরও পড়ুন: রাজ্যের ভোট পরবর্তী হিংসার রিপোর্ট চেয়ে সদ্য দায়িত্বপ্রাপ্ত মুখ্যসচিবকে তলব রাজ্যপালের 

এদিকে নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক বলছেন, “যাঁরা বোম মারছে তাঁরা ক্রিমিনাল। তারা কোনও দলের না। আমি পুলিশকে বলব কড়া হাতে দমন করুন।” এখন ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla