Bongaon: ‘এটা কি অপরাধ?’ জীবনের প্রথম নির্বাচনে বাড়ি থেকে সবে বেরিয়েছেন, শুরুতেই তৃণমূলের তুরুপের তাস মধুপর্ণাকে ঘিরে হট্টগোল!

Bongaon: মধুপর্ণা ঠাকুরের বক্তব্য, "মায়ের গাড়িতে কি সন্তান ঘুরতে পারে না, এটা কি অপরাধ? বিজেপি জানে যে ওরা হেরে বসে রয়েছে। তাই এখন কাঠিবাজি করছে।নাটক করছে। প্রার্থীকে পিছনো করার ষড়যন্ত্র। মানুষ কি গভর্মেন্ট অব ইন্ডিয়ার লোগো দেখে ভোট দেবে, তৃণমূলের চিহ্ন দেখে ভোটে দেবে।"

Bongaon: 'এটা কি অপরাধ?' জীবনের প্রথম নির্বাচনে বাড়ি থেকে সবে বেরিয়েছেন, শুরুতেই তৃণমূলের তুরুপের তাস মধুপর্ণাকে ঘিরে হট্টগোল!
মধুপর্ণা ঠাকুরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 12:03 PM

উত্তর ২৪ পরগনা:  রাজনীতিতে পা রেখেই জীবনের প্রথম বড় নির্বাচন। কিন্তু সেই নির্বাচনেও বিতর্কে জড়ালেন ঠাকুর পরিবারের মেয়ে মধুুপর্ণা। রাজ্যসভার সাংসদ মমতা বালা ঠাকুরের মেয়ে মধুপর্ণা ঠাকুরের গাড়ি নিয়ে ইতিমধ্যেই বিতর্ক উঠতে শুরু হয়েছে। জানা যাচ্ছে, সকাল থেকে  তৃণমূল প্রার্থী মধুপর্ণা ঠাকুর তাঁর মায়ের সঙ্গে ঘুরছেন ।মমতা বালা ঠাকুর  ঘুরছেন তাঁর সাংসদ গাড়ি নিয়ে। গাড়িতে লেখা রয়েছে গভর্মেন্ট অব ইন্ডিয়া । এমপি । এই ধরনের লেখা একটা গাড়িতে কীভাবে তৃণমূল প্রার্থী ঘুরতে পারেন, তা নিয়েই প্রশ্ন তুলেছেন বিরোধীরা।

যদিও মমতা বালা ঠাকুর দাবি করছেন, এই গাড়ির নম্বর দিয়েই তাঁরা নির্বাচন কমিশন থেকে পাস তুলেছেন। তখন তো কমিশনের কেউ আপত্তি করেনি। তাঁর বক্তব্য, তাঁর মেয়ে কনিষ্ঠতম একজন প্রার্থী। সেই জায়গায় মেয়েকে ‘গাইড’ করতেই তিনি তাঁকে পাশে নিয়ে গাড়িতে বেরিয়েছেন। তিনি বলেন, “আমার মেয়ে তো এই গাড়িতে থাকতেই পারে। গাড়ি তো বুথের ভিতর ঢুকছে না। কিংবা গাড়িতে বুথে গিয়েও ভোট দিচ্ছে না। এতে সাধারণ মানুষের সঙ্গে কী সম্পর্ক থাকে?”

মধুপর্ণা ঠাকুরের বক্তব্য, “মায়ের গাড়িতে কি সন্তান ঘুরতে পারে না, এটা কি অপরাধ? বিজেপি জানে যে ওরা হেরে বসে রয়েছে। তাই এখন কাঠিবাজি করছে।নাটক করছে। প্রার্থীকে পিছনো করার ষড়যন্ত্র। মানুষ কি গভর্মেন্ট অব ইন্ডিয়ার লোগো দেখে ভোট দেবে, তৃণমূলের চিহ্ন দেখে ভোটে দেবে।” যদিও বিজেপি প্রার্থী চিকিৎসক বিনয়কৃষ্ণ বিশ্বাসের বক্তব্য, “নিশ্চয়ই এটা অন্যায়। জনতার মধ্যে প্রভাব ফেলছ”

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের আগে বিধায়কের পদ থেকে ইস্তফা দেন তৃণমূলের বিশ্বজিৎ দাস। সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে বনগাঁ কেন্দ্র থেকে প্রার্থী হন তিনি ৷ যদিও বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের কাছে হেরে যান বিশ্বজিৎ ৷ বিশ্বজিতের জায়গায় তৃণমূলের তরুপের তাস মধুপর্ণা ঠাকুর।