Kamarhati: কামারহাটি ‘গুলি’ চালনার ঘটনায় গ্রেফতার তৃণমূল কাউন্সিলর ঘনিষ্ঠ

Kamarhati: গত শুক্রবার কামারহাটিতে গুলি চালনার ঘটনা ঘটে। ষষ্ঠীতলার বাসিন্দা তৃণমূল কর্মী সামসাদ আলি ওরফে কাল্লুকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালনার অভিযোগ ওঠে। সেদিন কাল্লু বাড়ি থেকে বেরিয়ে কাজে যাচ্ছিলেন তিনি।

Kamarhati: কামারহাটি 'গুলি' চালনার ঘটনায় গ্রেফতার তৃণমূল কাউন্সিলর ঘনিষ্ঠ
গুলিবিদ্ধ তৃণমূল কর্মীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2024 | 12:03 PM

কামারহাটি: কামারহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালনার ঘটনায় গ্রেফতার তৃণমূল কাউন্সিলর ঘনিষ্ঠ। তৃণমূল কংগ্রেস কাউন্সিলর আফসানা খাতুনের ঘনিষ্ঠ নোটি নবাবকে গ্রেফতার করেছে কামারহাটি থানার পুলিশ। ন’দিনের পুলিশ হেফাজত চেয়ে বারাকপুর আদালতে পাঠানো হবে অভিযুক্তকে। এখনও ফেরার চার অভিযুক্ত।

গত শুক্রবার কামারহাটিতে গুলি চালনার ঘটনা ঘটে। ষষ্ঠীতলার বাসিন্দা তৃণমূল কর্মী সামসাদ আলি ওরফে কাল্লুকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালনার অভিযোগ ওঠে। সেদিন কাল্লু বাড়ি থেকে বেরিয়ে কাজে যাচ্ছিলেন তিনি। অভিযোগ, সে সময়ে বাড়ির অদূরেই   চার থেকে পাঁচ জন তাঁকে ঘির ধরেন।

অভিযোগ, কাল্লুকে লক্ষ্য করে পর পর তিন রাউন্ড গুলি চালানো হয। একটি গুলি কাল্লুর হাতে, আরেকটি গুলি কাল্লুর পায়ে লাগে। আরেকটি লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়। গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁকে উদ্ধার করে সাগরদত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তারপর তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

আক্রান্ত তৃণমূল কর্মী এই মুহূর্তে পিজি হাসপাতালে চিকিৎসাধীন। আর এই গুলিচালনার ঘটনায় আগেই ডাগুয়া নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছিল কামারহাটি থানার পুলিশ।  বাকিদের খোঁজে তল্লাশি চলছে।  আগেই এই ঘটনায় কাউন্সিলর আফসানা খাতুন বলেন, “গুড্ডুদের বন্ধু কাল্লু। ওরা তোলাবাজি করে। আমি বাধা দিয়েছিলাম। আমি মানুষের পাশে রয়েছি। কিন্তু তোলাবাজি করতে দেব না কাউকেই। রিঙ্কুয়ার বন্ধু কাল্লু। ওই তোলাবাজরাই আমাদের দল খেয়ে ফেলছে। আর তোলাবাজরা কোনও দলের হয় না।”