শীলভদ্রের গাড়ি লক্ষ্য করে বোমাবাজি, অল্পের জন্য রক্ষা পেলেন বিজেপি প্রার্থী

ফের আক্রান্ত বিজেপি প্রার্থী। এবার খড়দহের বিধানসভার বিজেপি প্রার্থী (BJP Candidate) শীলভদ্র দত্তের (Silbhadra Dutta)। বুধবার তাঁর গাড়িতে বোমা ছুড়লো দুষ্কৃতীরা।

শীলভদ্রের গাড়ি লক্ষ্য করে বোমাবাজি, অল্পের জন্য রক্ষা পেলেন বিজেপি প্রার্থী
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 9:07 PM

বারাকপুর: ফের আক্রান্ত বিজেপি প্রার্থী। এবার খড়দহের বিধানসভার বিজেপি প্রার্থী (BJP Candidate) শীলভদ্র দত্তের (Silbhadra Dutta)। বুধবার তাঁর গাড়িতে বোমা ছুড়লো দুষ্কৃতীরা। খড়দহ বন্দিপুর এলাকা দিয়ে তাঁর গাড়ি যাচ্ছিল, সেসময়ই আক্রান্ত হন তিনি।

জানা গিয়েছে, একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন শীলভদ্রবাবু। সে সময় তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছুড়লে তা গাড়ির পিছনের অংশে লাগে। তীব্র বিস্ফোরণ হয়। গাড়ির ক্ষতি হয়। অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান বিজেপি প্রার্থী। সংবাদমাধ্যমকে শীলভদ্রবাবু জানান, ভোটের আগের দিন তাঁকে বসিয়ে দেওয়ার ষড়যন্ত্র করছে তৃণমূল। কিন্তু এভাবে দমানো যাবে না তাঁকে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই গুলিবিদ্ধ হয়েছেন মালদহের বিজেপি প্রার্থী গোপাল সাহা। এখনও হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এর মধ্যে ফের এক বিজেপি প্রার্থীর উপর বোমাবাজির ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য। ঘটনায় বিজেপি নেতৃত্ব তৃণমূলের দিকে আঙুল তুলেছে। অভিযোগ, বিধানসভা ভোটে পায়ের তলায় জমি সরে যাচ্ছে বুঝতে পেরে হিংসার আশ্রয় নিয়েছে তারা। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন: তৃণমূল ছাড়লেন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত

উল্লেখ্য, গত ডিসেম্বরে শুভেন্দু অধিকারী, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের পর তৃণমূল ছাড়েন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত। তবে, বিধায়ক পদ ছাড়ছেন না বলেই জানিয়েছিলেন তিনি। বলেন, মানুষের ভোটে জিতেই বিধায়ক হয়েছেন, তাই সাধারণ মানুষের অসুবিধার কথা ভেবেই বিধায়ক পদ থেকে ইস্তফা দিচ্ছেন না। এর পর যোগ দেন বিজেপিতে এবং একুশের ভোটে তাঁকে খড়দহের প্রার্থী করেছে গেরুয়া শিবির।