Fire Brokeout: চলন্ত ডাম্পারে আগুন, নেভাতে গিয়ে ঝলসে যাওয়া চালকের ছোটাছুটি রাস্তায়

Asansol: মাটি বালি ছুড়ে আগুন নিভিয়ে ওই চালককে পাঠানো হয় আসানসোল জেলা হাসপাতালে।

Fire Brokeout:  চলন্ত ডাম্পারে আগুন, নেভাতে গিয়ে ঝলসে যাওয়া চালকের ছোটাছুটি রাস্তায়
চলন্ত ডাম্পারে আগুন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 8:09 PM

আসানসোল: চলন্ত ডাম্পারের আগুন। সালানপুরের আল্লাডি মোড়ে ঘটনাটি ঘটে। আগুন নেভাতে গিয়ে অগ্নিদ্বগ্ধ হলেন চালক। তাকে ইতিমধ্যে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, যখন ডাম্পারের আগুন লাগে তখন চালক গাড়ি থেকে নেমে আগুন নেভাতে গিয়েছিলেন। সেই সময় তেলের ট্যাঙ্কারটি ফেটে যায়। আগুন লেগে যায় চালকের। তিনি অগ্নিদ্বগ্ধ অবস্থায় রাস্তায় ছোটাছুটি করতে থাকেন। এরপর মাটি,বালি ছুড়ে আগুন নিভিয়ে ওই চালককে পাঠানো হয় আসানসোল জেলা হাসপাতালে।

সূত্রের খবর, রূপনারায়ণপুর থেকে আসানসোল ফেরার পথে এই দুর্ঘটনাটি ঘটে। সেই সময় ডাম্পারের ভেতরে থাকা চালক গুরুতর আহত হন। আসানসোল থেকে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে। ততক্ষণে পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়ে যায় সমস্ত কিছু। ঘটনাস্থলে ছুটে আসে রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশ। ঘটনার জেরে সাময়িকভাবে যান চলাচল বিপর্যস্ত হয়।

জানা গেছে, ওই ডাম্পারটি মেরামত করিয়ে একটি গ্যারেজ থেকে ফিরছিলেন চালক। সম্ভবত ওয়েল্ডিং এর আগুন লেগেছিল তেলের ট্যাঙ্কারে। সেখান থেকে এই বিপত্তি।

প্রসঙ্গত, কয়েকদিন আগে উলুবেড়িয়ার একের পর এক দোকানে আগুন লাগার ঘটনা ঘটে। পুড়ে যায় একাধিক দোকান। পরে দমকল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। উলুবেড়িয়ার ফুলেশ্বর স্টেশন লাগোয়া এলাকায় কালসাপা বাজার। এই বাজারে লাইন দিয়ে সারি-সারি প্রচুর দোকান রয়েছে। তার মধ্যে একটি দোকান দীর্ঘদিন বন্ধ অবস্থায় পড়েছিল।  ওই দোকানের শর্ট-সার্কিট থেকেই আগুন লেগেছিল বলে মনে করা হয়।

প্রতিদিনের মতোই ব্যস্ত ছিল কালসাপা বাজার। কেনা-বেচার জন্য রোজের মতো ভিড় ছিল গোটা এলাকায়। এরপর দুপুর দু’টো নাগাদ হঠাৎ ধিকধিক আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। এরপর সেই ধিকধিক আগুনের ফুলকি গিয়ে পড়ে পাশের দোকানে। যেহেতু একটি দোকান লাগোয়া অপর দোকান সেই কারণে আগুন ধরে যায় দোকানগুলিতে। আগুনের তেজ এতটাই বেশি ছিল যে গলগল করে ধোঁয়া বেরোতে থাকে। কালো ধোঁয়ায় ঢেকে যায় আকাশ। ভস্মিভূত হয়ে যায় পাঁচটি দোকান। তড়িঘড়ি এলাকাবাসী খবর দেয় দমকলে। তারমধ্যে এক ব্যবসায়ী আগুন নেভাতে চেষ্টা করেন। পরে দমকল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: Potato Farming: আলু বীজের দাম কমাতে উদ্যোগ কৃষি দফতরের! অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

আরও পড়ুন: Leander Paes Exclusive: ‘দ্বিতীয় ইনিংসের শুরুটা চমৎকার হয়েছে, প্রতিটি সুযোগ কাজে লাগাতে চাই’