Dev: ভোট শেষের আগেই বিজয়োল্লাস? সবুজ আবির মেখে দেবকে নিয়ে মাতলেন তৃণমূল কর্মীরা

Ghatal: দলীয় প্রার্থী আসছেন শুনে, এলাকায় আগে থেকেই সবুজ আবির, ফুলের মালা নিয়ে তৈরি ছিলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। দেব গাড়ি থেকে নামতেই তাঁর গলায় পরিয়ে দেওয়া হয় একের পর এক মালা। কপালে পরিয়ে দেওয়া হয় সবুজ আবিরের তিলক।

Dev: ভোট শেষের আগেই বিজয়োল্লাস? সবুজ আবির মেখে দেবকে নিয়ে মাতলেন তৃণমূল কর্মীরা
ঘাটালের তৃণমূল প্রার্থী দেবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2024 | 5:20 PM

ঘাটাল: ভোটগ্রহণ পর্ব তখনও শেষ হয়নি। প্রায় ঘণ্টা দেড়েক দেরি ভোটগ্রহণ পর্ব মিটতে। তার আগেই সবুজ আবির মেখে দেবকে ঘিরে উল্লাস তৃণমূলের কর্মী-সমর্থকদের। সকাল থেকেই বিভিন্ন বুথে বুথে ঘুরছেন ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী দেব। কোথায় কেমন ভোট চলছে, তদারকি করেছেন সব কিছু। ভোট-ষষ্ঠীর বারবেলায় ধনেশ্বর বালিকা বিদ্যালয়ের বুথে যান দেব। দলীয় প্রার্থী আসছেন শুনে, এলাকায় আগে থেকেই সবুজ আবির, ফুলের মালা নিয়ে তৈরি ছিলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। দেব গাড়ি থেকে নামতেই তাঁর গলায় পরিয়ে দেওয়া হয় একের পর এক মালা। কপালে পরিয়ে দেওয়া হয় সবুজ আবিরের তিলক।

রোদচমশা চোখে, কপালে সবুজ তিলক নিয়ে দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে উল্লাসে মাতলেন দেবও। দু’হাত তুলে দেখালেন ভিক্ট্রি সাইন। দেবকে ঘিরে দলীয় কর্মী-সমর্থকরা তুলতে থাকেন স্লোগান। ভোটপর্ব শেষ হওয়ার আগেই এই উচ্ছ্বাস প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল ঘাটালের তৃণমূল প্রার্থীকেও। তিনি বলেন, ‘কর্মীদের মধ্যে প্রচুর উৎসাহ রয়েছে। যেভাবে সব জায়গা থেকে সাড়া মিলছে… তিন-চার মাস ধরে সবাই খুব পরিশ্রম করেছেন। দলের সব কর্মীদের কাছেই এটা বিরাট বড় উৎসব। খাওয়া-দাওয়া, ঘুম ভুলে সবাই দলের পতাকা নিয়ে মানুষের কাছে গিয়েছেন। আজ প্রার্থীর থেকেও বড় দিন হল দলীয় কর্মীদের জন্য।’

ঘাসফুল শিবিরের এই উল্লাসের প্রসঙ্গে দেবের ব্যাখ্যা, দলের কর্মীরাই হলেন আসল সম্পদ। বুথ স্তরের কর্মীরাই আসল সৈনিক তাঁর কাছে। ঘাটালের তৃণমূল প্রার্থীর কথায়, ‘দলের কর্মীরা ভেবেই নিয়েছেন, আমরা জিতে গিয়েছি। এটা ভালবাসার মালা।’ যদিও এটিকে বিজয়োৎসব বলে ব্যাখ্যা করতে রাজি নন দেব, বরং এটিকে কর্মীদের পরিশ্রমের উৎসব হিসেবেই দেখছেন।