Hiran Chatterjee: ‘রাম আজ রাতে মরে যাবে, ওকে নিয়ে যাও’, হিরণের হাত ধরে কান্না মায়ের

Ghatal Lok Sabha: এক গ্রামবাসী বললেন, "কালকে রাত্রিবেলা থেকে ওরা অশান্তি করছে। মহিলাদেরও ছাড়ছে না। আর আমাদের ওই ছেলেটিকে বলছে মেরে শেষ করে দেব।" আরও এক মহিলা কার্যত আতঙ্কে কাঁদতে কাঁদতে চিৎকার করে বলেন, "আমার ছেলেকে মেরে দেবে গো...ওকে নিয়ে যাও।"

Hiran Chatterjee: 'রাম আজ রাতে মরে যাবে, ওকে নিয়ে যাও', হিরণের হাত ধরে কান্না মায়ের
আতঙ্কিত এক মা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2024 | 5:45 PM

কেশপুর: জায়গাটা কেশপুরের পাঁওসা। গাড়ি নিয়ে সদ্য এলাকায় ঢুকলেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। আর সঙ্গে সঙ্গে তাঁর গাড়ি ধরে কান্নায় ভেঙে পড়লেন গ্রামবাসীরা। চোখে মুখে আতঙ্কের ছাপ। বুকে ভয়। মহিলারা কান্নায় ভেঙে পড়েছেন। এক মা বললেন,রাম কে নিয়ে যান। নিয়ে যান আপনি। ও মরে যাবে আজ রাতে।”

এক গ্রামবাসী বললেন, “কালকে রাত্রিবেলা থেকে ওরা অশান্তি করছে। মহিলাদেরও ছাড়ছে না। আর আমাদের ওই ছেলেটিকে বলছে মেরে শেষ করে দেব।” আরও এক মহিলা কার্যত আতঙ্কে কাঁদতে কাঁদতে চিৎকার করে বলেন, “আমার ছেলেকে মেরে দেবে গো…ওকে নিয়ে যাও।” হিরণের হাত ধরে কার্যত অঝোরে কেঁদে ফেলেন মহিলা। পাল্টা হিরণও আশ্বাস দিয়ে বলেন, “কিছু হবে না। আমি আছি। আমি থাকব।”

উল্লেখ্য, আজ ঘাটালের অপর প্রার্থী দীপক অধিকারীকে দেখা গেল ভোটের পর আবির খেলতে। উচ্ছ্বাসে মাতলেন তিনি। অপরদিকে, হিরণকে ধরে রীতিমতো কান্নাকাটি। যদিও, হিরণ বলেছেন, “এইটাই কেশপুর। এই সন্ত্রাসের পরিবেশ তৈরি করে অভিনেতা জিততে আসছেন। এই মায়েরা বলছেন আজ রাত্রিবেলা তৃণমূলের হার্মাদ বাহিনী খুন করে দিয়ে চলে যাবেন।”