মধ্যরাতে হাসপাতালের গেটে কিছু ঝুলতে দেখেছিলেন ওঁরা, হাওয়ায় দুলছিল! আঁধোআলোতে ভয়াবহ দৃশ্য

সাতসকালেই চাঞ্চল্যকর ঘটনা পশ্চিম মেদিনীপুরের ঘাটাল মহকুমা হাসপাতালে (Ghatal Supe Specialty Hospital)।

মধ্যরাতে হাসপাতালের গেটে কিছু ঝুলতে দেখেছিলেন ওঁরা, হাওয়ায় দুলছিল! আঁধোআলোতে ভয়াবহ দৃশ্য
নিজস্ব চিত্র

পশ্চিম মেদিনীপুর: হাসপাতালের করোনা ওয়ার্ডের গেটে ঝুলছে রোগীর দেহ। সাতসকালেই চাঞ্চল্যকর ঘটনা পশ্চিম মেদিনীপুরের ঘাটাল মহকুমা হাসপাতালে (Ghatal Supe Specialty Hospital)। জানা গিয়েছে, মৃত রোগীর বাড়ি চন্দ্রকোণার পালংপুরে। হাসাপাতালে চরম উত্তেজনা। রোগীর আত্মীয়দের ব্যাপক বিক্ষোভ। পরিস্থিতি সামলাতে এলাকায় পুলিশ।

মঙ্গলবার রাতে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে খবর পৌঁছয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, করোনা ওয়ার্ডের গেটে গলায় গামছা লাগিয়ে এক ব্যক্তি ঝুলছেন। হাওয়ায় সেই দেহ আবার দুলছেও। ভয়াবহ সেই দৃশ্য দেখে চমকে ওঠেন সকলেই। কিন্তু দেখা যায় ভোর পর্যন্ত সেই দেহ সেখানেই রয়েছে।

খবর দেওয়া হয় ঘাটাল থানায়। প্রশ্ন উঠেছে হাসপাতালের কর্তব্যরত কর্মীদের নজর এড়িয়ে কীভাবে গেটে এই ঘটনা ঘটল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এটি আত্মহত্যার ঘটনা। তবে কীভাবে সকলের অলক্ষ্যে করোনা আক্রান্ত রোগী ওয়ার্ড থেকে বেরিয়ে এলেন, কীভাবেই বা প্রকাশ্যে গেটে ফাঁস লাগালেন গলায়, তা নিয়ে একাধিক প্রশ্ন উঠছে।

Hanging body found in Ghatal Super Specialty Hospital

আত্মঘাতী রোগী

বেশ কিছুদিন ধরেই ঘাটাল হাসপাতালে করোনা ওয়ার্ডে নজরে গাফিলতির অভিযোগ তুলেছেন রোগীর আত্মীয়রা। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। সকাল থেকেই বিক্ষোভ দেখাচ্ছেন রোগীর আত্মীয়রা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশ। তবে কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মুখে কুলুপ এঁটেছেন হাসাপাতালের চিকিৎসক থেকে কর্মীরা।