TMC MLA: বিজেপি এলেই চকোলেট বোমা! হাড়িকাঠের ‘নিদান’ দিয়ে ফের বিতর্কে বিধায়ক

TMC MLA: বাড়িতে রাখা চকোলেট বোম ব্যবহার করলেই তারা পালিয়ে যাবে। এমনই মন্তব্য করেছেন বিধায়ক।

TMC MLA: বিজেপি এলেই চকোলেট বোমা! হাড়িকাঠের 'নিদান' দিয়ে ফের বিতর্কে বিধায়ক
বিধায়ক অজিত মাইতি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 9:50 AM

ডেবরা: বৃহস্পতিবার পুলিশের ‘কামড় অস্ত্রে’ সায় দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন পিংলার তৃণমূল বিধায়ক অজিত মাইতি। এরপর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের বিতর্কে জড়ালেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো অর্ডিনেটর। ডেবরায় এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে ফের বিতর্কিত মন্তব্য করলেন তিনি। প্রকাশ্যে তাঁর নিদান, বিজেপি এলে বুড়িমার চকোলেট বোমা ব্যবহার করে তাড়াতে হবে। শুধু তাই নয়, বিভেদ তৈরি করার চেষ্টা করলে বিজেপিকে হাড়িকাঠে দেওয়ার কথাও বলেন জেলার এই দাপুটে নেতা।

শুক্রবার দলীয় কর্মসূচিতে সিএএ ইস্যু নিয়ে মুখ খোলেন তিনি। তিনি বলেন, ‘ডিসেম্বরে ক্যা ক্যা করতে করতে দিল্লি থেকে বিজেপির কয়েকটা কাক আসবে। কাক কীভাবে তাড়াতে হয় আমরাও জানি। বাড়িতে রাখা চকোলেট বোম ব্যবহার করলেই তারা পালিয়ে যাবে।’ আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে তাঁর এই বক্তব্য রাজনৈতিক মহলে নতুন বিতর্ক তৈরি করল।

একই সঙ্গে বিজেপিকে ‘বিভেদকারী’ বলেও তোপ দেগেছেন তিনি। সভাস্থলে থাকা দলীয় কর্মীদের উদ্দেশে তাঁর নিদান, বিভেদ কারীরা এলে ‘জয় মা’ বলে হাড়িকাঠে রেখে কোপ দিয়ে দেবেন। আবার সেই সঙ্গে এও বলেছেন, আমি মানুষ মারতে বলছি না। এ নিয়ে যেন আবার বিতর্ক না হয়।

অজিত মাইতির এই মন্তব্য নিয়ে সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। এই প্রসঙ্গে বিজেপি বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাস বলেন, ‘তৃণমূলের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। কর্মীরাও দূরে সরে যাচ্ছেন। তাই নেতারা এমন গরম গরম কথা বলছেন।’ তৃণমূল বোমা-বন্দুকের রাজনীতি করে বলেও মন্তব্য করেছেন তিনি। সেই সঙ্গে শাসক দলকে সাবধান করে বিজেপি নেতা বলেন, ‘বেকার যুবক-যুবতী দের কাছ থেকে চাকরির নাম করে যে টাকা নিয়েছেন, তা ফেরত দিন, নাহলে তাঁরাই আপনাদের হাড়িকাঠে বলি দেবে।’