IIT Student: আইআইটি খড়গপুরের ছাত্রের দেহ উদ্ধার, টুইটারে শোকপ্রকাশ হিমন্ত বিশ্বশর্মার

Medinipur News: সূত্রের খবর, কিছুদিন আগেই বাড়ি থেকে হস্টেলে ফেরেন ফয়াজ।

IIT Student: আইআইটি খড়গপুরের ছাত্রের দেহ উদ্ধার, টুইটারে শোকপ্রকাশ হিমন্ত বিশ্বশর্মার
আইআইটির ছাত্রের দেহ উদ্ধার।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2022 | 6:13 PM

মেদিনীপুর: শুক্রবার উদ্ধার হল আইআইটি খড়গপুরের এক ছাত্রের ঝুলন্ত দেহ। খড়গপুর আইআইটি লালা লাজপত রায় হল থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ফয়জল আহমেদের ঝুলন্ত দেহ উদ্ধার হয় বলে জানা গিয়েছে। তৃতীয় বর্ষের ওই ছাত্রের নাম ফয়াজ আহমেদ (২৩)। অসমের বাসিন্দা ছিলেন তিনি। হিজলি ফাঁড়ির পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। খবর পেয়ে শনিবার খড়গপুরে এসে পৌঁছন তাঁর পরিবারের লোকজন। অসমের তিনসুকিয়ার ফয়াজকে গত দু’দিন ধরে তাঁর বন্ধুরা দেখতে পাননি বলে অভিযোগ। বারবার ফোন করলে ফোনও বেজে যায়। এরপরই তাঁরা বিষয়টি কর্তৃপক্ষকে জানান।

এরপর শুক্রবার সকাল সাড়ে ১০টা নাগাদ পুলিশ ও আইআইটি সিকিউরিটি ওই ঘরের দরজা ভেঙে ঢুকে দেখেন মৃত অবস্থায় পড়ে রয়েছেন ওই ছাত্র। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ স্পষ্ট হতে পারে। ঘটনার দিনই আইআইটি কর্তৃপক্ষ ফয়াজের বাড়িতে খবর দেয়।

এই ঘটনায় অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা শোক প্রকাশ করেন। তিনি টুইটারে লেখেন, ‘ফয়াজ আহমেদের মৃত্যুর খবর গভীর যন্ত্রণাদায়ক। তিনসুকিয়ার এই যুবক আইআইটি খড়গপুরের মতো স্বনামধন্য প্রতিষ্ঠানের ছাত্র ছিল। তাঁর পরিবার ও বন্ধুদের প্রতি আমার আন্তরিক সমবেদনা রইল। তাঁর আত্মার শান্তি কামনা করি।’ কীভাবে এই ঘটনা ঘটল, ইতিমধ্যেই তার তদন্ত শুরু করেছে খড়গপুর থানার অধীন হিজলি ফাঁড়ির পুলিশ।