তৃণমূল নেতাকে পিটিয়ে খুন! উত্তপ্ত মঙ্গলকোট

তৃণমূলের অভিযোগ, এদিন দুপুরে বছর পঁয়ত্রিশের সঞ্জিত ঘোষকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর।

তৃণমূল নেতাকে পিটিয়ে খুন! উত্তপ্ত মঙ্গলকোট
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 26, 2021 | 11:35 PM

মঙ্গলকোট: তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতিকে পিটিয়ে খুনের অভিযোগে উত্তপ্ত হল পূর্ব বর্ধমানের মঙ্গলকোট। তৃণমূলের অভিযোগ, এদিন দুপুরে বছর পঁয়ত্রিশের সঞ্জিত ঘোষকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করায় তৃণমূল। জানা গিয়েছে, নিগন গ্রামের ১৯৭ নম্বর বুথের তৃণমূল কংগ্রেস সভাপতি সঞ্জিত ঘোষকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় কাটোয়া মহকুমা হাসপাতালে। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন সন্ধে নাগাদ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তৃণমূল নেতার মৃত্যু হয়। ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে মঙ্গলকোট এলাকায়। তৃণমূলের অভিযোগ, বিজেপি নেতাদের প্ররোচনাতেই খুন হন সঞ্জিত।

প্রসঙ্গত, সোমবার নিগন গ্রামে বিজেপির সভা ছিল। সেখানে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি যুব মোর্চার সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ। তৃণমূলের অভিযোগ, ওই সভা থেকে সৌমিত্র খাঁ উস্কানিমূলক মন্তব্য করেন। তারপরেই এই হামলার ঘটনা। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন সঞ্জিত ঘোষ। কিন্তু বাড়ি ঢোকার মুখে তাঁর গাড়িতে ভাঙচুর চালায় বিজেপির দুষ্কৃতীরা। রাস্তায় ফেলে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় তৃণমূল নেতাকে। সঞ্জিত ছাড়াও মঙ্গলকোটের সংখ্যালঘু সেলের সভাপতি ইব্রাহিম শেখকে মারধর করা হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন: “ডোমজুড় থেকেই ভোটে দাঁড়াব” খোলা চ্যালেঞ্জ রাজীবের

যদিও তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। পূর্ব বর্ধমানের বিজেপি জেলা সভাপতি কৃষ্ণ ঘোষের মন্তব্য, “ সমাজবিরোধী কাজে যোগ ছিল সঞ্জিত ঘোষের। এলাকার মানুষের উপর অত্যাচার করতেন।’’ বিজেপি কর্মীদের বিরুদ্ধে পিটিয়ে খুনের অভিযোগ উড়িয়ে দিয়ে কৃষ্ণ ঘোষের দাবি, “তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরেই এই খুন হয়েছে।”