Digha Accident: কালীপুজোর রাতে দিঘার দিকে যাচ্ছিল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় মৃত তিন

Digha Accident: রামনগরের বালিসাই-এর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। তারপর নয়নজুলিতে নেমে যায় সেই চারচাকা গাড়ি।

Digha Accident: কালীপুজোর রাতে দিঘার দিকে যাচ্ছিল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় মৃত তিন
দুর্ঘটনাগ্রস্ত গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2022 | 10:36 PM

কাঁথি: কালীপুজোর রাতে ভয়াবহ দুর্ঘটনা। দিঘার কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের, আহত গাড়ির চালক। সোমবার সন্ধ্যায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের ওপর। গুরুতর আহত অবস্থায় গাড়ির চালককে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালের ভর্তি করা হয়েছে।

দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে। রামনগর থানার বালিসাই এলাকার কাছে দুর্ঘটনার মুখে পড়ে একটি গাড়ি। মৃতদের নাম, কাঞ্চন সাহু (৪০ ), গৌতম দাস (২৪) ও সৌরেন প্রধান (৩৪)। তাঁরা প্রত্যেকেই কাঁথি থানার মাজনা এলাকার বাসিন্দা। গুরুতর জখম অবস্থায় রঞ্জন দেবনাথ নামে গাড়ির চালককে কাঁথি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কাঁথি হাসপাতালে উপস্থিত হন মৃত ও আহতদের আত্মীয় ও পরিজনেরা।

জানা গিয়েছে, কালীপুজোর সন্ধ্যায় একটি গাড়িতে চেপে করে কাঁথি মাজনা থেকে সৈকত নগরী দিঘার দিকে রওনা হয়েছিলেন ওই চারজন। এরপর রামনগরের বালিসাই-এর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। তারপর নয়নজুলিতে নেমে যায় সেই চারচাকা গাড়ি। ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। এরপর রামনগর থানার পুলিশকে খবর দেওয়া হলে, পুলিশ এসে দ্রুত আহত ব্যক্তিকে উদ্ধার করে কাঁথি হাসপাতালে পাঠায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি গাড়ির চালকেরা কাঁথি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

রামনগর থানার ওসি সৌরভ চিননা জানান, গাড়ি অত্যন্ত দ্রুতগতিতে চলায় এমন ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। কাঁথি থানার এক পুলিশ আধিকারিক জানান, হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনজনের মৃত্যু হয়। মঙ্গলবার তাঁদের দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে।