Dibyendu Adhikari: বাড়ি থেকে বেরোনোর সময় সিঁড়ি থেকে পড়ে গিয়ে বিপত্তি, পা ভাঙল দিব্য়েন্দু অধিকারীর

Dibyendu Adhikari: নিজের লোকসভা এলাকাতেই একটি কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে বিপত্তি। বাড়ি থেকে বেরোনোর সময় সিঁড়ি থেকে পড়ে গিয়ে পা ভাঙল দিব্য়েন্দু অধিকারীর।

Dibyendu Adhikari: বাড়ি থেকে বেরোনোর সময় সিঁড়ি থেকে পড়ে গিয়ে বিপত্তি, পা ভাঙল দিব্য়েন্দু অধিকারীর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 10:08 PM

তমলুক: নিজের লোকসভা এলাকাতেই একটি কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার কথা ছিল। সেই মতো সমস্ত প্রস্তুতিও শেষ হয়েছিল। সব তোড়জোড় শেষে অফিস থেকে নামার সময় ঘটে গেল বিপত্তি। পড়ে গেলেন সিঁড়ি থেকে। পায়ে বড়সড় আঘাত পেলেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। ভাঙল পা। সূত্রের খবর, তাঁর গোড়ালিতেই মূলত আঘাত লেগেছে। তবে পা ছাড়া শরীরের অন্য কোনও জায়গায় তেমন আঘাত পাননি বলে খবর।

সূত্রের খবর, বর্তমানে দিব্যেন্দু অধিকারীকে দেখছেন কাঁথির বিশিষ্ট অস্তি বিশেষজ্ঞ চিকিৎসক বিধান রায়। তবে কলকাতাতেও ডাক্তার দেখানোর কথা রয়েছে দিব্যেন্দুর। তবে অধিকারী পরিবারের কেউই তাঁর বর্তমান শারীরিক অবস্থা নিয়ে কথা বলতে চাননি। এদিন দিব্যেন্দু হলদিয়ার একটি বৈঠকে যোগ দিতে যাচ্ছিলেন বলে খবর। প্রসঙ্গত, শুভেন্দুর দলবদলের পর থেকে কালীঘাট বনাম অধিকারী পরিবারের দ্বন্দ্ব আজও অব্যাহত রয়েছে।  তবে কাঁথির বর্ষীয়ান রাজনীতিবিদ সাংসদ শিশির অধিকারী এবং তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী কিন্তু এখনও পর্যন্ত প্রতীক বদলের চিন্তা করেননি। 

সদ্য সমাপ্ত উপরাষ্ট্রপতি নির্বাচনে দিল্লি গিয়ে দুই সাংসদই ভোট দিয়েছেন গোপন ব্যালটে। দলের নির্দেশকে উপেক্ষা করে তাঁদের এই ভোটদানকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে বাড়ে চাপানউতর। এদিকে মুখে কিছু না বললেও দিব্যেন্দুর পা ভাঙার খবরে উদ্বেগ বেড়েছে তাঁর আত্মীয় পরিজন-পরিবারের। এখন দেখার কতদিনে পুরোপুরি সুস্থ হয়ে ফের রাজনীতির ময়দানে ফেরেন তমলুকের এই বর্ষীয়ান রাজনীতিবিদ।