Nandakumar: ‘স্যর দিদিকে ফাঁকা ক্লাসটায় ডেকেছিল…’, ছোট্ট মেয়েটার একা কথাতেই তেঁতে উঠল গোটা গ্রাম, স্কুলের কেলেঙ্কারিতে পুলিশকে ‘ঢিল’!

Nandakumar: সোমবার নন্দকুমারের একটি আবাসিক বেসরকারি স্কুলে নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে।  অভিযোগ, স্কুলের এক শিক্ষক  ওই ছাত্রীকে ফাঁকা ক্লাসে ডেকে নিয়ে গিয়ে তাকে যৌন হেনস্থা করেন। প্রথমে ছাত্রীটি ভয়ে কিছু বলতে না চাইলেও,  দুপুরে তার বোনকে সমস্ত ঘটনা জানায়।

Nandakumar: 'স্যর দিদিকে ফাঁকা ক্লাসটায় ডেকেছিল...', ছোট্ট মেয়েটার একা কথাতেই তেঁতে উঠল গোটা গ্রাম, স্কুলের কেলেঙ্কারিতে পুলিশকে 'ঢিল'!
উত্তপ্ত গ্রামImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 10:38 AM

পূর্ব মেদিনীপুর: দিদিকে ফাঁকা ক্লাসরুমে ডেকেছিল ‘স্যর’! আর তারপরই সবটা পরিষ্কার হয়ে গিয়েছিল ৯ বছরের ছাত্রীর বাবা-মায়ের কাছে। স্কুল থেকে আসার পর থেকেই গুম্ মেরে ছিল মেয়ে। শারীরিক ভঙ্গিমাকেও বিশেষ বদল লক্ষ্য করেছিলেন। কিন্তু মেয়েকে জিজ্ঞাসা করতে পরিষ্কার করে সে কিছুই প্রথমে বলছিল না। বড় মেয়ে না বললেও, ছোট মেয়েকে সবটা বলে ফেলে মায়ের কাছে। আর তারপরই প্রকাশ্যে আসে ভয়ঙ্কর ঘটনা। স্কুলের ক্লাসরুমে ৯ বছরের ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানায় এলাকায়। ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখাতে থাকেন। খবর পেয়ে পুলিশ যখন ওই এলাকায় যায়, তখন বিক্ষোভের মুখে পড়ে। পুলিশের ওপরেও হামলার অভিযোগ ওঠে। পুলিশকে লক্ষ্য করে শুরু হয় ‘ইটবৃষ্টি’ । ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে আটক করেছে পুলিশ। তাঁদের মধ্যে পুলিশের ওপর হামলার ঘটনায় দু’জনকে ও যৌন হেনস্থার অভিযোগে ১ জনকে আটক করা হয়েছে।

সোমবার নন্দকুমারের একটি আবাসিক বেসরকারি স্কুলে নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে।  অভিযোগ, স্কুলের এক শিক্ষক  ওই ছাত্রীকে ফাঁকা ক্লাসে ডেকে নিয়ে গিয়ে তাকে যৌন হেনস্থা করেন। প্রথমে ছাত্রীটি ভয়ে কিছু বলতে না চাইলেও,  দুপুরে তার বোনকে সমস্ত ঘটনা জানায়। এরপর তার বোন বাড়িতে সব জানালে পরিবারের লোকজন স্থানীয় বাসিন্দাদের ঘটনার কথা জানায়।

খবর দেওয়া হয় পুলিশে। পরিবারের সদস্যরা ও  স্থানীয় বাসিন্দারা অভিযুক্তের শাস্তির দাবিতে স্কুল ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে নন্দকুমার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। নন্দকুমার থানার ওসি অমিত দেব বলেন, নাবালিকা ও অভিযুক্তকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। মেয়েটির প্রয়োজনীয় পরীক্ষা করা হয়েছে। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপরদিকে এই ঘটনা নিয়ে কোন কথা বলতে চায়নি স্কুল কর্তৃপক্ষ।