প্রণয়ঘটিত কারণে খুন খেজুরির সেই বিজেপি কর্মী? ধৃত ২

২৪ ঘণ্টার মধ্যে খেজুরির বিজেপি (Bengal BJP) কর্মী খুনে গ্রেফতার ২

প্রণয়ঘটিত কারণে খুন খেজুরির সেই বিজেপি কর্মী? ধৃত ২
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 12:22 AM

পূর্ব মেদিনীপুর: ভোট আবহে (West Bengal Assembly Election 2021) বিজেপি (Bengal BJP) কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য শুরু হয়েছিল খেজুরিj  (Khejuri) ভূপতিনগর থানার গড়বাড়ি এলাকায়। সেই দেহ নিয়ে রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা বানচাল করল জেলা পুলিশ। ঘটনার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই মূল অভিযুক্তদের গ্রেফতার করল পুলিশ।

জানা গিয়েছে, গড়বাড়ি-২ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা তপন বারুইর ছেলে শম্ভু ওড়িষায় রাজমিস্ত্রির কাজ করতেন। দু’দিন আগেই বাড়ি আসেন তিনি। ঘটনাদির দিন রাতে শম্ভুর পাড়ার কয়েকজন বন্ধু তাকে রাতে ফোন করে ডাকে। স্থানীয় সূত্রে খবর, পাড়ার পুজোকে কেন্দ্র করে কয়েক জনের সঙ্গে একটু সমস্যা তৈরি হয়েছিল শম্ভুর। খুনের পিছনে সেই কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখে পুলিশ। কোন বন্ধুরা বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে গিয়েছিল, তারপর ঠিক কী ঘটেছিল, তাও তদন্ত করে দেখা হয়।তার পর ঠিক কি ঘটেছে সেই বিষয়ে খোঁজ চালায় পুলিশ। প্রথমে রাজনৈতিক কারণে তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ উঠলেও পুলিশের প্রাথমিক অনুমান প্রণয় ঘটিত কারণে এই খুন।

আরও পড়ুন: অর্ধেক খোলা প্যান্ট, মুখে চাপ চাপ রক্ত! ফের উদ্ধার বিজেপি কর্মীর দেহ 

খিরিশ বাড়ি ১১ নম্বর বুথ এলাকা থেকে মৃতদেহ ও একটি মোবাইল ফোন এবং সিম উদ্ধার করে পুলিশ। সেই সূত্র ধরে এদিন রাত ৮টা নাগাদ প্রাক্তন প্রেমিকা প্রতিমা বারুই (২৩) ও প্রেমিকা সুখদেব বারুইকে গ্রেফতার করে পুলিশ। শনিবার ধৃতদের কাঁথি আদালতে তোলা হবে বলে জানা যাচ্ছে পুলিশ সূত্রে।