সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের ‘বাবাকে বলো’ প্রচার নিয়ে পুলিশের দ্বারস্থ সাংসদ দিব্যেন্দু

Dibyendu Adhikari: সাংসদ জানান, "বাবার বয়স ৮২ বছর। প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব। সাংসদ, কাঁথি পৌরসভার দীর্ঘ দিন চেয়ারম্যানের পদে ছিলেন। প্রাক্তন মন্ত্রী। এই পোস্টের মাধ্যমে তাঁকে অপমান ও ব্যতিব্যস্ত করে তোলা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের 'বাবাকে বলো' প্রচার নিয়ে পুলিশের দ্বারস্থ সাংসদ দিব্যেন্দু
অলংকরণ: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 12:25 AM

পূর্ব মেদিনীপুর: ‘বাবাকে বলো।’ সম্প্রতি কাঁথির সাংসদ শিশির অধিকারীর (Sisir Adhikari) ফোন নম্বর-সহ একটি ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে এবার পুলিশের দ্বারস্থ হল অধিকারী পরিবার৷ পূর্ব মেদিনীপুরের কাঁথি থানায় এই নিয়ে অভিযোগ দায়ের করেছেন তমলুকের সাংসদ তথা শিশির-পুত্র দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari)।

গত মঙ্গলবার বিধানসভার অধিবেশন চলাকালীন নৈহটির তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে এই নিয়ে কটাক্ষ ছুড়ে দেন। মুকুল রায়কে নিয়ে আক্রমণ শানানোয় ওই বিধায়কের বক্তব্য ছিল, দলত্যাগ বিরোধী আইন নিয়ে বিরোধী দলনেতার ‘বাবাকে বলো’ কর্মসূচি নেওয়া উচিত। তার পর সাংবাদিকদের সামনে এ নিয়ে মন্তব্যও করতে শোনা যায় নন্দীগ্রামের বিধায়ককে। কিন্তু এর পর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে শিশির অধিকারীর ফোন নম্বর সহ একটি ছবি।

এই পোস্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্যে শুক্রবার কাঁথি থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন দিব্যেন্দু অধিকারী। তিনি জানান, “বাবার বয়স ৮২ বছর। প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব। সাংসদ, কাঁথি পৌরসভার দীর্ঘ দিন চেয়ারম্যানের পদে ছিলেন। প্রাক্তন মন্ত্রী। এই পোস্টের মাধ্যমে তাঁকে অপমান ও ব্যতিব্যস্ত করে তোলা হচ্ছে। বাবা শারীরিক ভাবে অসুস্থ। যে ভাবে তাকে ফোন করে মানুষ উত্যক্ত করে তুলেছে তাতে উনি অসুস্থ হয়ে পড়েছেন। এরপর ওনার যদি কিছু হয় তার জন্যে যারা ফেসবুকে এই ধরণের কাজ করেছে তারা দায়ী থাকবে।”

তিনি এ জন্য মমতার পুলিশকে ব্যবস্থা নিতেও আর্জি জানান। বলেন, স্যোশাল মিডিয়াতে একজন বর্ষীয়ান সংসদকে নিয়ে এই ধরনের নোংরামি করা হয়। তা হলে সাধারণ মানুষের কী অবস্থা হচ্ছে! আমি মামনীয়া মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানাব যারা এই ধরনের কাজ করছে তাদের বিরুদ্ধে যেন কড়া ব্যবস্থা যেন নেওয়া হয়। পশ্চিমবঙ্গ পুলিশের কাছে ও অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাব।”  আরও পড়ুন: ‘খারাপ ভাববেন না,’ মঞ্চে বক্তৃতার মাঝেই খৈনি চেয়ে খেলেন বিধায়ক, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো