Road Accident: ভয়াবহ পথদুর্ঘটনা হলদিয়ায়, যাত্রী নিয়ে পুকুরে পড়ল বাস

Purba Medinipur News: প্রত্যক্ষদর্শীরা জানান, বাসের গতি বেশি ছিল। তার জেরেই এই ঘটনা বলে অনুমান।

Road Accident: ভয়াবহ পথদুর্ঘটনা হলদিয়ায়, যাত্রী নিয়ে পুকুরে পড়ল বাস
দুর্ঘটনাগ্রস্ত বাসটি পুকুরে পড়ে। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 12:15 PM

পূর্ব মেদিনীপুর: সাত সকালে ভয়াবহ পথদুর্ঘটনা হলদিয়ায়। মঙ্গলবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে গিয়ে পড়ে একটি যাত্রীবাহী বাস। স্থানীয় সূত্রে খবর, সেই সময় বাসের ভিতর প্রায় ৪৫ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ৫-৬ জন মহিলা, চার শিশুও ছিল। আচমকাই রাস্তার উপর একটি পুজোর বিজ্ঞাপনের গেটে ধাক্কা মারে বাসটি। এরপরই নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেয়ে পুকুরে গিয়ে পড়ে। বরাত জোরে রক্ষা পান যাত্রীরা। হলদিয়ার ভবানীপুর থানার অন্তর্গত ১৮ নম্বর পুরএলাকায় চকদীপা হাইস্কুলের কাছে ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে সকলকেই উদ্ধার করা হয়। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র ও হলদিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হলদিয়া টাউনশিপ-কুকড়াহাটি রুটের ওই যাত্রীবোঝাই বাসটি এদিন সকাল ৮টা ১০নাগাদ ৪০-৪৫জন যাত্রী নিয়ে যাচ্ছিল। চকদীপা হাইস্কুলের কাছে ভয়ঙ্কর ঘটনা ঘটে। বাসযাত্রীরা জানান, বাসটির গতি এতটাই বেশি ছিল, স্কুলের কাছে রাস্তার উপর বিজ্ঞাপনের তোরণটিতে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে গিয়ে পড়ে। প্রাথমিকভাবে উদ্ধারকার্যে হাত লাগান স্থানীয় যাত্রীরা। গাড়ির সামনের কাঁচ ভেঙে যাত্রীদের উদ্ধার করা হয় বলে স্থানীয় সূত্রে খবর। বাসটি তুলতে তিনটি ক্রেনও আনা হয় প্রশাসনের তরফে। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় বাসটি জল থেকে তোলা হয়।

দুর্ঘটনার সময় বাসের ভিতরে থাকা এক যাত্রী জানান, “খুব জোরে বাসটা ছুটছিল। চকদীপার কাছে একটা পুজোর গেট করা আছে। সোনার দোকানের গেট। সেই গেটে গিয়ে ধাক্কা মারে। এরপরই পাল্টি খেয়ে পুকুরে পড়ে যায়। আমি বসেছিলাম ড্রাইভারের পাশের সিটে। হুড়মুড়িয়ে বাসের ভিতর গিয়ে পড়ি। হাতে যা কিছু ছিল সব ছিটকে চারদিকে ছড়িয়ে পড়ে।” প্রত্যক্ষদর্শীরা জানান, বাসের যাত্রীরা খুবই ভয় পেয়ে যান। অনেকে রীতিমতো কান্নাকাটি করতে থাকেন। মায়েরা বাচ্চাদের বুকে জড়িয়ে চিৎকার করতে থাকেন। ভয়ঙ্কর সে দৃশ্য। যদিও বড় বিপদ টলানো গিয়েছে বলেই স্থানীয় প্রশাসন সূত্রে খবর। তবে বাসযাত্রীদের চোখেমুখে আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট।