Suicide: কথা কাটাকাটি চরমে পৌঁছতেই গায়ে আগুন, অষ্টমীর সকালে তিন সন্তানকে রেখে আত্মঘাতী মা

Suicide: প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই অনুমান করছে পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Suicide: কথা কাটাকাটি চরমে পৌঁছতেই গায়ে আগুন, অষ্টমীর সকালে তিন সন্তানকে রেখে আত্মঘাতী মা
আত্মঘাতী গৃহবধূ (প্রতীকি ছবি)

পুর্ব মেদিনীপুর : সমস্যাটা আজকের নয় বহুদিনের। অনেকদিন ধরেই মতের অমিল সামনে আসছিল। প্রতিবেশী ও পরিবার-পরিজনেরা জানাচ্ছেন, স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি নিত্যনৈমিত্তিক হয়ে উঠেছিল। বিয়ে হয়েছে অনেকদিন আগেই। তিন সন্তানও রয়েছে তাঁদের। কিন্তু পারিবারিক কারণে সমস্যা মিটছিল না স্বামী-স্ত্রীর (Husband-Wife) মধ্যে। অবশেষে অষ্টমীতে সব সমস্যার শেষ। গায়ে আগুন দিয়ে আত্মঘাতী (Suicide) হলেন গৃহবধূ (Housewife)। অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। স্বাভাবিকভাবে অভিযোগের আঙুল উঠেছে উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক করা হয়নি। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

মহাঅষ্টমীর দিনেই স্বামীর সঙ্গে কথা কাটাকাটির জেরে গায়ে কেরোসিন তেল ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেন ওই গৃহবধূ। মৃত গৃহবধূর নাম সাধনা। পরে হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে পুর্ব মেদিনীপুরের পটাসপুর থানার মংলামাড়োর দেবীদাসপুর গ্রামে। পুজোর মধ্যে এমন একটি মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য তৈরি গয়েছে গোটা গ্রামে।

সাধনা নামে ওই গৃহবধূর বাবা নকুল চন্দ্র মেইকাপ জানান, গত ৯ বছর আগে ভরত গুছাইতের সঙ্গে তাঁর মেয়ে সাধনার বিয়ে দিয়েছিলেন তিনি। ভরত দেবীদাসপুর গ্রামের বাসিন্দা। সাধনা ও ভরতের তিন সন্তান রয়েছে। তাঁদের দুই মেয়ে ও এক ছেলে আছে। তিনি জানান, গতকাল অর্থাৎ সপ্তমীর দিন স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তা গরমে পৌঁছয়। তার জেরে মেয়ে রাগে গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে নেয়। এই অবস্থায় তাঁকে প্রথমে গণআড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্ত সেখানে তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর তাঁকে এগরা সুপার স্পেসিলিটি হসপিটালে নিয়ে যাওয়া হয়। বুধবার ভোরে অর্থাৎ অষ্টমীর দিন ভোরে মৃত্যু হয় তাঁর মেয়ে সাধনার।

আরও পড়ুন: Protest at RG Kar: টানা দশ দিন ধরে চলছে আর জি করে পড়ুয়াদের রিলে অনশন, আজ অসুস্থ আরও এক

এই ঘটনায় ঘটনার তদন্ত করছে পুলিশ। মৃতার পরিবার এই ঘটনার পর এগরা থানার দ্বারস্থ হয়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহের ময়না তদন্ত করা হয়েছে। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই অনুমান করছে পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। যদিও এখনও এই ঘটনায় কেউ আটক হয়নি।

আরও পড়ুন: Durga Puja 2021: ‘মরিবার তরে’ কি ‘পাখা’ গজিয়েছে? পুজোর ভিড় দেখে চিকিৎসকেরা বলছেন ‘আত্মঘাতী বাঙালি’

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla