সিসিটিভি ক্য়ামেরা ভেঙে কার্যালয়ে ঢুকে চুরি, থানায় অভিযোগ দায়ের পঞ্চায়েত প্রধানের, চাঞ্চল্য রামপুরহাটে

পঞ্চায়েত প্রধান নমিতা দাসের অভিযোগ, সোমবার সকাল দশটা নাগাদ কার্যালয়ের সাফাইকর্মী গেট খুলতে এসে দেখেন তালা ভেঙে পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন প্রধানকে।

সিসিটিভি ক্য়ামেরা ভেঙে কার্যালয়ে ঢুকে চুরি, থানায় অভিযোগ দায়ের পঞ্চায়েত প্রধানের, চাঞ্চল্য রামপুরহাটে
বাঁদিকে, ভাঙা সিসিটিভি ক্যামেরা, ডানদিকে পঞ্চায়েত প্রধান; নিজস্ব ছবি
Follow Us:
| Updated on: May 10, 2021 | 3:54 PM

বীরভূম: কেষ্টগড়ে চুরি! রামপুরহাট পঞ্চায়েতের কার্যালয়ে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। চুরি গিয়েছে, চারটি কম্পিউটার, ব্যাটারি-সহ বেশ কিছু জিনিস। ভাঙা হয়েছে কার্যালয়ের সিসিটিভি ক্যামেরাও (CCTV)।

পঞ্চায়েত প্রধান নমিতা দাসের অভিযোগ, সোমবার সকাল দশটা নাগাদ কার্যালয়ের সাফাইকর্মী গেট খুলতে এসে দেখেন তালা ভেঙে পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন প্রধানকে। নমিতাদেবী এসে দেখেন, গেটের তালা তো ভাঙাই, সঙ্গে ভাঙা হয়েছে সিসিটিভি ক্যামেরা জানলার কাচও। কার্যালয় থেকে উধাও হয়েছে চারটি কম্পিউটার (computer), ব্যাটারি-সহ বেশ কিছু জিনিস। তবে কে বা কারা চুরি করেছে সে বিষয়ে সম্পূর্ণ অন্ধকারে পঞ্চায়েত প্রধান। নমিতাদেবীর দাবি, রবিবার রাতেই কোনও দুষ্কৃতী এই কাজ করেছে, তবে শুধু চুরিই যে উদ্দেশ্য ছিল এমনটা মনে করছেন না তিনি। সোমবার সকালেই তাই রামপুরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

পঞ্চায়েত প্রধানের লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান চুরির উদ্দেশ্য়েই মূলত সিসিটিভি ক্যামেরা ভাঙা হয়েছে। তবে এর পেছনে আর কোনও রাজনৈতিক বা অন্য কোনও অভিসন্ধি আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: নির্বাচনের পরেও থামছে না অবৈধ পাচার, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা যুবকের থেকে উদ্ধার ৫০ গ্রাম হেরোইন!