‘রুদ্র ভাল অভিনয় করে না, মমতার দয়ায় ১ লাখ টাকার চাকরি নিয়েছিল’, কটাক্ষ সৌগতর

এদিন হাবরার একটি দলীয় কর্মসূচি থেকে প্রাক্তন বনমন্ত্রীকে বিশ্বাসঘাতক বলে আখ্যা দিলে দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়। পাশাপাশি রুদ্রনীলকে তাঁর কটাক্ষ, "ও ভাল অভিনয় করত না।"

'রুদ্র ভাল অভিনয় করে না, মমতার দয়ায় ১ লাখ টাকার চাকরি নিয়েছিল', কটাক্ষ সৌগতর
ফাইল ছবি
ঋদ্ধীশ দত্ত

|

Jan 31, 2021 | 6:47 PM

উত্তর ২৪ পরগনা: শিবির বদলের পরদিনই তৃণমূলের বেনজির আক্রমণ নেমে এল দলত্যাগীদের ওপর। একদিকে সৌগত রায় (Sougata Roy) অপরদিকে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। দু’জনে মিল ঝাঁঝরা করলেন রাজীব-রুদ্রদের। এদিন হাবরার একটি দলীয় কর্মসূচি থেকে প্রাক্তন বনমন্ত্রীকে বিশ্বাসঘাতক বলে আখ্যা দিলে দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়। পাশাপাশি রুদ্রনীলকে (Rudranil Ghosh) তাঁর কটাক্ষ, “ও ভাল অভিনয় করত না।”

সৌগত রায় এদিন বলেন, “রাজীব বন্দ্যোপাধ্যায় বিশ্বাসঘাতক। দল করত ওর কথা আমি উপেক্ষা করছি। রুদ্রনীল ভাল অভিনয় করে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের দয়াতে এক লাখ টাকার চাকরি নিয়েছিল। আবার বিজেপিতে গিয়ে টাকা রোজগার করতে চেষ্টা করছে।” পাশাপাশি তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকেও তাঁর কটাক্ষ, “ও মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে জিতেছে,ওর কোনও গুরুত্ব নেই। বিজেপি সমালোচনা করে তিনি বলেন এরা জাতীয় সঙ্গীত ভুল করে। অর্থনীতির কোনও নীতি নেই।”

আরও পড়ুন: ভাইপোকে মুখ্যমন্ত্রী করা ছাড়া মমতাজির আর কোনও এজেন্ডাই নেই’, তোপ অমিত শাহর

অন্যদিকে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে বলতে শোনা যায়, “অর্থ দিয়ে তৃণমূলকে কেনা যায় না। এত বড় হলেন যে দল থেকে, এখন অন্য দলে গেলেন। অন্য দলে গিয়ে পাতাও গজাতে পারবে না। অনেকে আসবে-যাবে, কিন্তু নদী তার নিজস্ব পথেই চলবে। ঝরাপাতা ঝরে যাবে, গাছ থাকবে। বুথ ছাড়বেন না, বুথ আগলাতে হবে। কেউ অপপ্রচার করতে আসছে, যোগ্য জবাব দিন। ‘যে যাওয়ার সে গেছে, নাম নিয়ে লাভ নেই। ঝাঁকের পাখি সুযোগ পেলে ঝাঁকে ফিরে আসবে।”

আরও পড়ুন: ২০ ফেব্রুয়ারির ‘ডেডলাইন’, ফাঁকা হবে তৃণমূল, ‘বৃত্ত সম্পূর্ণ’ করে শুভেন্দুর চ্যালেঞ্জ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla