Maheshtala Road Accident: বাইক চালাচ্ছিলেন, পিছন থেকে ধেয়ে এল ‘রাক্ষুসে’ ট্রাক, পুরো থেঁতলে দিল বাইক আরোহীকে

Maheshtala Road Accident: ঘটনাস্থল মহেশতলার চন্দননগর বজবজ ট্রাঙ্ক রোডের ২৪৭ নম্বর পিলার। সেখানেই বাইক নিয়ে যাওয়ার পথে একটি গ্যাস বোঝাই ট্রাক পিছন থেকে এসে ধাক্কা মারে ওই আরোহীকে। ঘটনাস্থলেই মৃত্যু বাইক আরোহীর।

Maheshtala Road Accident: বাইক চালাচ্ছিলেন, পিছন থেকে ধেয়ে এল 'রাক্ষুসে' ট্রাক, পুরো থেঁতলে দিল বাইক আরোহীকে
বাইক আরোহীর মৃত্যুImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2023 | 8:07 PM

মহেশতলা: রাস্তা দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন। আচমকা ধেয়ে এল রাক্ষুসে ট্রাক। একদম পিষে দিয়ে বেরিয়ে গেল বাইক চালককে। ঘটনাস্থলেই মৃত্যু যুবকের। মৃতের নাম পরিচয় জানা যায়নি। গ্রেফতার হয়েছে অভিযুক্ত ওই ট্রাক চালকও। মৃত্যু হয়েছে পিছনে বসে থাকা বাইক আরোহীর।

ঘটনাস্থল মহেশতলার চন্দননগর বজবজ ট্রাঙ্ক রোডের ২৪৭ নম্বর পিলার। সেখানেই বাইক নিয়ে যাওয়ার পথে একটি গ্যাস বোঝাই ট্রাক পিছন থেকে এসে ধাক্কা মারে ওই বাইককে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের । তবে তাঁর পিছনে থাকা যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মহেশতলা থানার পুলিশ। এই ঘটনার পর উত্তেজনা ছড়ায় এলাকায়। স্থানীয় বাসিন্দারা মৃতদেহ তুলতে বাধা পুলিশকে। যার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে বজবজ ট্রাঙ্ক রোড। উত্তেজিত এক এলাকাবাসী বলেন, “আরে ওরা গাড়ি চালাচ্ছিল। পিছনে আরও একটি ট্রাক ছিল। গ্যাস বোঝাই ওই ট্রাকটি এসে সোজা ধাক্কা মারে। ওরা দুজন ছিটকে পড়ে যায়। একজনের মৃত্যু হয়েছে। অপরজন আশঙ্কাজনক।”