Birbhum TMC leader: ‘মাথা কাটবেন, গলা কাটবেন… আমরা পাশে আছি’, নিদান তৃণমূল নেতার

Birbhum TMC leader: জিম্মির এই বক্তব্য নিয়ে যখন রাজনৈতিক মহলের অন্দরে চর্চা শুরু হয়েছে, তখন ওই তৃণমূল নেতার বক্তব্য, তিনি যা বলেছেন ভেবেচিন্তেই বলেছেন তাঁর কর্মীদের উদ্দেশে। আত্মরক্ষার স্বার্থে তেজ রাখা প্রয়োজন বলে মনে করেন তিনি।

Birbhum TMC leader: 'মাথা কাটবেন, গলা কাটবেন... আমরা পাশে আছি', নিদান তৃণমূল নেতার
তৃণমূল নেতা সৈয়দ সিরাজ জিম্মিImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2023 | 8:12 AM

বীরভূম: লোকসভা নির্বাচন আসন্ন। রাজনীতির পারদ যখন চড়তে শুরু করেছে তখনও আবারও নেতাদের মুখে কড়া নিদান। কেষ্ট গড়ে বিরোধীদের পা-মাথা কাটার নিদান দিলেন তৃণমূল নেতা সৈয়দ সিরাজ জিম্মি। বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানের মঞ্চ থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। নিজের মন্তব্যের ব্যাখ্যা দিতে গিয়ে জিম্মি বলেছেন, আত্মরক্ষার জন্য কেউটে সাপের মতো তেজ দরকার। সে কারণেই এ কথা বলেছেন তিনি। বৃহস্পতিবার বীরভূমের রামপুরহাটের এক অনুষ্ঠান থেকে ওই মন্তব্য করতে শোনা যায় জিম্মিকে।

এক সরকারি স্কুলে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের রামপুরহাট -১ নম্বর ব্লকের সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি। বক্তব্য রাখার সময় মঞ্চ থেকে কর্মীদের উদ্দেশে তৃণমূল নেতা বলেন, “আপনার বাঁচার অধিকার আছে। আপনার সন্তানদের রক্ষা করার অধিকার আপনার আছে। যদি কেউ মনে করে আপনাদের ওপর আক্রমণ করবে, আপনাদের ক্ষতি করবে, আপনাদের চোখ রাঙাবে, তাহলে সেলফ ডিফেন্স হিসেবে পা কাটবেন নাকি মাথা কাটবেন নাকি তার গলা কাটবেন, কিচ্ছু দেখবেন না। আমরা আছি আপনার পাশে নির্ভয়ে নিশ্চিন্তে এগিয়ে যাবেন। এরপরই তিনি বলেন, আমরা ভোটে জয়ী হব। কোন বিরোধী শক্তি আপনাদের সামনে দাঁড়াতে পারবে না। শুধু নিজে জ্বলে উঠুন।

জিম্মির এই বক্তব্য নিয়ে যখন রাজনৈতিক মহলের অন্দরে চর্চা শুরু হয়েছে, তখন ওই তৃণমূল নেতার বক্তব্য, তিনি যা বলেছেন ভেবেচিন্তেই বলেছেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জিম্মি বলেন, ‘ঢোঁড়া সাপ হলে সবাই মাড়িয়ে দিয়ে চলে যাবে। তাই কেউটে সাপ হতে হবে। নিজেকে বাঁচানোর জন্য, কেউচে সাপের তেজ রাখতে হবে বলে আমি মনে করি। তাই আমি আমার কর্মীদের এ কথা বলেছি।’