North Dinajpur: মধ্যরাতে ঘুম ভাঙলে দেখেন ঘরের ভিতর ২০-২৫জন বোমা-বন্দুক হাতে, কোল থেকে তুলে আছাড় মারা হল গৃহস্থের সদ্যোজাতকেই…

North Dinajpur: গভীর রাতে ডালখোলা থানার সাহাসরা গ্রামে দুই ব্যক্তির বাড়িতে দুঃসাহসিক ডাকাতি হয়। ডাকাতিতে বাধা দেওয়ায় পরিবারের সদস্যদের মারধর করা হয় বলে অভিযোগ। সদ্যোজাত সন্তানকে কোল থেকে টেনে মাটিতে আছড়ে ফেলে বলে অভিযোগ। 

North Dinajpur: মধ্যরাতে ঘুম ভাঙলে দেখেন ঘরের ভিতর ২০-২৫জন বোমা-বন্দুক হাতে, কোল থেকে তুলে আছাড় মারা হল গৃহস্থের সদ্যোজাতকেই...
ডালখোলাতে দুঃসাহসিক ঘটনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2024 | 1:21 PM

উত্তর দিনাজপুর: রাতে তখন সবাই খাবার খেয়ে শুয়ে পড়েছিলেন। আচমকাই ঘরের মধ্যে শব্দ শুনে ঘুম ভেঙেছিল বাড়ির বাসিন্দাদের। চোখ খুলতেই দেখেন ঘরের মধ্যে একেবারে গিজ গিজে ভিড়। ২০-২৫ জন লোক একেবারে বোমা, অস্ত্র হাতে দাঁড়িয়ে। শরীর দিয়ে বয়ে যায় হিমস্রোত। ডাকাত পড়েছে বাড়িতে, বুঝতে পারেন। কিন্তু গলা দিয়ে তাঁদের স্বর বেরোয়নি। একজন সাহস করে রুখে দাঁড়িয়েছিলেন। আর তাতেই হল কাল। কোল থেকে সদ্যোজাত সন্তানকে টেনে হিঁচড়ে নিয়ে আছাড় মারল ডাকাত দল। ভয়ঙ্কর দুঃসাহসিক ডাকাতি উত্তর দিনাজপুরের ডালখোলায়। 

গভীর রাতে ডালখোলা থানার সাহাসরা গ্রামে দুই ব্যক্তির বাড়িতে দুঃসাহসিক ডাকাতি হয়। ডাকাতিতে বাধা দেওয়ায় পরিবারের সদস্যদের মারধর করা হয় বলে অভিযোগ। সদ্যোজাত সন্তানকে কোল থেকে টেনে মাটিতে আছড়ে ফেলে বলে অভিযোগ।  সদ্যোজাত-সহ প্রায় পাঁচ জন আহত হয়েছেন।

ডালখোলা থানার সাহাসরা গ্রামের বাসিন্দা মহম্মদ ইব্রাহিম ও রফিক আলম নামে দুই ব্যক্তি পরিবার মধ্যরাতে ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী থাকল। অভিযোগ, গভীর রাতে বাড়িতে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাত দল ঢুকে পড়ে। এরপর শুরু হয় তাণ্ডব। বাড়ির ভিতরে বেপরোয়া লুঠপাট চালাতে থাকে। বাধা দিতে গেলে ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র দিয়ে পরিবারের সদস্যদের মারধর করা হয় বলে অভিযোগ।

এক মহিলার কোলে ছিল সদ্যোজাত। অভিযোগ, তাকেও কোল থেকে টেনে হিঁচড়ে ছুড়ে ফেলা হয়। পড়ে গিয়ে মারাত্মক কাঁদতে থাকে শিশুটি। তার চোটও গুরুতর। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, প্রায় এক ঘণ্টা ধরে লুঠপাট করে নগদ টাকা ও গহনা নিয়ে চম্পট দেয় ডাকাত দলটি। দুষ্কৃতীরা চলে গেলে খবর পেয়ে ডালখোলা থানায়। পুলিশ ঘটনাস্থলে যায়। আহতরা বিহারের কিষানগঞ্জে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গিয়েছে। ঘটনার আকস্মিকতায় কথা বলার মতো পরিস্থিতিতে নেই পরিবারের বাকি সদস্যরা।