পরিত্য়ক্ত বাড়ি থেকে ৫টি কৌটো বোমা উদ্ধার! চাঞ্চল্য পূর্ব বর্ধমানে

মন্তেশ্বরে ১৩৫ নম্বর বুথে, বিজেপি প্রার্থী সৈকত পাঁজার নির্দেশে ভোটারদের উপর লাঠিচার্জের অভিযোগ তোলে তৃণমূল। যদিও সেই অভিযোগ অস্বীকার করে বিজেপি (BJP)। অন্যদিকে, কালনাতে বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুকে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল এজেন্টের বিরুদ্ধে।

পরিত্য়ক্ত বাড়ি থেকে ৫টি কৌটো বোমা উদ্ধার! চাঞ্চল্য পূর্ব বর্ধমানে
উদ্ধার হওয়া বোমা
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 9:25 PM

পূর্ব বর্ধমান: পঞ্চম দফার ভোট পেরলেও এখনও জারি সন্ত্রাস। ভোটমুখী বঙ্গে তালিতে একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হল ৫টি কৌটো বোমা (bomb)। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপান উতোর অব্যাহত। আতঙ্কিত স্থানীয়রা।

স্থানীয়রা জানিয়েছেন, রবিবার সকালে, বাঘার পঞ্চায়েত অন্তর্গত তালিত গ্রামের ঝাপান ডাঙা এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে আচমকা মজুত বোমা দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দেওয়ানদীঘি থানায়। ঘটনাস্থলে এসে পৌঁছয় বোম স্কোয়াড। বোমাগুলিকে (bomb) নিষ্ক্রিয় করতে দামোদরের চরে নিয়ে যাওয়া হয়।

বিজেপি (BJP) নেতা সৌম্যশুভ্র ঘোষের অভিযোগ, বোমাবাজির রাজনীতি করে তৃণমূল। এই কাজ তৃণমূল কংগ্রেসেরই। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির। তৃণমূল জেলা কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ” এই এলাকায় তৃণমূলের (TMC) ঘাঁটি শক্ত। বিজেপি ভয় পেয়েছে, তাই সন্ত্রাস ছড়িয়ে ভয় দেখাতে চাইছে। ২মে-র পর ফলাফল দেখা যাবে।”

যখন বারবার অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবি করছে কমিশন, সেইসময়ে এই ভাবে রাজ্যের বিভিন্ন এলাকায় বোমা উদ্ধার ও সন্ত্রাসের ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে মানুষের মনে। প্রসঙ্গত, পূর্ব বর্ধমানে পঞ্চম দফায় ভোট যে খুব শান্তিপূর্ণ হয়েছে তা বলা চলে না। মন্তেশ্বরে ১৩৫ নম্বর বুথে, বিজেপি প্রার্থী সৈকত পাঁজার নির্দেশে ভোটারদের উপর লাঠিচার্জের অভিযোগ তোলে তৃণমূল। যদিও সেই অভিযোগ অস্বীকার করে বিজেপি (BJP)। অন্যদিকে, কালনাতে বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুকে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল এজেন্টের বিরুদ্ধে। যার জেরে পরিস্থিতি কিছুক্ষণের জন্য উত্তপ্ত হয়ে উঠলেও তা নিয়ন্ত্রিত হয়।

আরও পড়ুন: দলবিরোধী কাজ, মেরে কর্মীর পা ভাঙলেন তৃণমূলেরই পঞ্চায়েত প্রধান!