West Bengal Assembly Election 2021 Phase 5: আগ্নেয়াস্ত্র হাতে রাস্তায় ছুটছেন নির্দল প্রার্থী, দৃশ্য দেখে আতঙ্কিত চাকদহবাসী

কিছু দূর যেতেই পুলিশের সামনেই আগ্নেয়াস্ত্রটি রাস্তায় ফেলে দেন চাকদহ বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী কৌশিক ভৌমিক।

West Bengal Assembly Election 2021 Phase 5: আগ্নেয়াস্ত্র হাতে রাস্তায় ছুটছেন নির্দল প্রার্থী, দৃশ্য দেখে আতঙ্কিত চাকদহবাসী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 6:57 PM

উত্তর ২৪ পরগনা: পঞ্চম দফার ভোটের দিন চাকদহে অস্ত্র সমেত আটক হলেন নির্দল প্রার্থী। পুলিশের সামনেই আগ্নেয়াস্ত্রটি রাস্তায় ফেলে দেন নির্দল প্রার্থী কৌশিক ভৌমিক। যদিও পালটা ওই নির্দল প্রার্থী অভিযোগ তুলেছেন তৃণমূলের বিরুদ্ধে।

তাঁর দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা চাকদহের তালতলা, দাসপাড়ার বিভিন্ন বুথে আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখাচ্ছিল। তাঁকে দেখেই নাকি দুষ্কৃতীরা অস্ত্র ফেলে চম্পট দেয়। তিনিই আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করেন। এই ঘটনার বিস্তারিত রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। গ্রেফতারও করা হয়েছে ওই নির্দল প্রার্থীকে।

বুধবার দুপুরে চাকদহের এই দৃশ্যে রীতিমতো চক্ষু চড়কগাছ সাধারণ মানুষেরও। দেখা যায় ওই নির্দল প্রার্থী পাঞ্জাবিতে মুড়ে আগ্নেয়াস্ত্র নিয়ে দৌড়াচ্ছেন। কিন্তু, কিছু দূর যেতেই পুলিশের সামনেই আগ্নেয়াস্ত্রটি রাস্তায় ফেলে দেন চাকদহ বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী কৌশিক ভৌমিক।

আরও পড়ুন: এজেন্টকে খাবার দিতে যাওয়া বিজেপি কর্মীকে ড্রেনে ফেলে বেদম মার, কাঠগড়ায় তৃণমূল

সকাল থেকেই চাকদহ বিধানসভার তালতলা, দাসপাড়া ৪৪ ও ৪৫ নম্বর বুথে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে। সেই খবর পেয়ে বুথে পৌঁছতেই কৌশিককে লক্ষ্য করে আগ্নেয়াস্ত্র ছোড়ার অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। পুলিশের মদতেই চাকদহর ভোটে তৃণমূলের বাড়বাড়ন্ত বলে দাবি করেছেন নির্দল প্রার্থী কৌশিক ভৌমিক। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। আগ্নেয়াস্ত্র উদ্ধারের পরই আটক করা হয় কৌশিককে।

আরও পড়ুন: গয়েশপুরে তৃণমূলের ‘বোমাবাজি’, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে দুই বিজেপি কর্মী