West Bengal Assembly Election 2021 Phase 5: বোমাবাজির পর আমবাগান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার বিজেপি কর্মী, উত্তেজনা শান্তিপুরে

আমবাগানের মধ্যে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই বিজেপি কর্মীকে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় শান্তিপুর জেলা হাসপাতালে।

West Bengal Assembly Election 2021 Phase 5: বোমাবাজির পর আমবাগান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার বিজেপি কর্মী, উত্তেজনা শান্তিপুরে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 5:08 PM

নদিয়া: ভোট-পঞ্চমীতে দফায় দফায় অশান্তি অব্যাহত নদিয়ায়। এ বার শান্তিপুরে মৌচাক কলোনিতে বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। এমনকি একজন গুলিবিদ্ধ হয়েছেন বলেও খবর। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর ঘটনাস্থলে বোমাবাজি হয় এবং একজন বিজেপি কর্মী গুরুতর আহত হন বলেও অভিযোগ। ঘটনার জেরে অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দিকে।

যে সময় বোমাবাজির ঘটনা ঘটে সেই সময় ঘটনাস্থলেই ছিলেন পুলিশকর্মী এবং আধাসেনা বাহিনীর সদস্য। বোমার আওয়াজ শুনে তাঁরা ধাওয়া করে গেলেও এলাকা ছেড়ে ততক্ষণে চম্পট দেয় দুষ্কৃতীরা। এর কিছুক্ষণের মধ্যে এলাকায় বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। তবে এই ঘটনার মধ্যেই আহত এক বিজেপি কর্মীকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। আমবাগানের মধ্যে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই বিজেপি কর্মীকে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় শান্তিপুর জেলা হাসপাতালে।

আরও পড়ুন: গয়েশপুরে তৃণমূলের ‘বোমাবাজি’, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে দুই বিজেপি কর্মী

আহত বিজেপি কর্মীর পরিবারের সদস্যদের অভিযোগ, ওই যুবক বিজেপি করেন বলেই তাঁকে হামলার শিকার হতে হল। ঘটনার জেরে চাপা উত্তেজনা বিরাজ করছে এলাকাজুড়ে। একের পর এক বোমাবাজি ও গুলি চলার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন সাধারণ মানুষও। প্রসঙ্গত, পঞ্চম দফা ভোটে এর আগে নদিয়ার গয়েশপুরেও বোমাবাজির ঘটনা ঘটেছিল। সেই ঘটনার জেরেও আহত হয়েছিলেন এক বিজেপি কর্মী। এ বার উত্তেজনা ছড়াল শান্তিপুরে।

আরও পড়ুন: আগ্নেয়াস্ত্র হাতে রাস্তায় ছুটছেন নির্দল প্রার্থী, দৃশ্য দেখে আতঙ্কিত চাকদহবাসী