সরাইঘাট এক্সপ্রেসে স্বামীর সামনেই স্ত্রী ও মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ ২ জওয়ানের বিরুদ্ধে

গভীর রাতে ট্রেনে বসেই মদ্যপান করছিলেন ওই দুই জওয়ান। নেশা চড়তেই আক্রান্ত মহিলা ও তাঁর মেয়েকে অশ্লীল ইঙ্গিত করতে শুরু করেন তাঁরা।

সরাইঘাট এক্সপ্রেসে স্বামীর সামনেই স্ত্রী ও মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ ২ জওয়ানের বিরুদ্ধে
শ্লীলতাহানির অভিযোগে ধৃত জওয়ান
Follow Us:
| Updated on: Feb 04, 2021 | 4:54 PM

মালদা : মাঝরাতে চলন্ত ট্রেনে স্বামীর সামনেই স্ত্রী ও মেয়েকে শ্লীলতাহানি (Molestation) করে ধৃত দুই সিআইএসএফ জওয়ান। বুধবার, নিউ জলপাইগুড়ি থেকে সরাইঘাট এক্সপ্রেসে হাওড়া ফিরছিলেন এক দম্পতি ও তাঁদের নাবালিকা মেয়ে। সহযাত্রী দুই সিআইএসএফ জওয়ান। অভিযোগ, গভীর রাতে চলন্ত ট্রেনে তাঁরাই ওই ব্যক্তির স্ত্রী ও মেয়ের শ্লীলতাহানি করেন। সঙ্গে আগ্নেয়াস্ত্র। বাধা দিলে খুন করে দেওয়ার হুমকিও জোটে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদা টাউনে।

আক্রান্ত ওই পরিবারের অভিযোগ, গভীর রাতে ট্রেনে বসেই মদ্যপান করছিলেন ওই দুই জওয়ান। নেশা চড়তেই আক্রান্ত মহিলা ও তাঁর মেয়েকে অশ্লীল ইঙ্গিত (Molestation) করতে শুরু করেন তাঁরা। মহিলার স্বামী বাধা দিতে গেলে জানান, আগ্নেয়াস্ত্র আছে। খুন করে পুঁতে দিলে কেউ খোঁজও পাবে না।

আরও পড়ুন : ৯ বছরের শিশুর নগ্ন গলা কাটা দেহ উদ্ধার, রণক্ষেত্র জোড়াবাগান

সিআইএসএফ জওয়ান হওয়ায় বাকি সহযাত্রীরাও ভয়ে তটস্থ হয়ে থাকেন। চলন্ত ট্রেনে বসেই টিটির কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ওই পরিবার। কিন্তু, তাতেও কোনও লাভ হয়নি। অবশেষে আরপিএফের কাছে অনলাইনে অভিযোগ জানান। মালদা টাউন স্টেশনে ওই জওয়ানদের পাকড়াও করে রেল পুলিশ।

জিআরপি সূত্রে খবর, শ্লীলতাহানির (Molestation) অভিযোগে গ্রেফতার করা হয়েছে। সারারাত ধরেই জেরা করা হয়েছে ওই দুই জওয়ানকে। জানা গিয়েছে, ধৃত জওয়ান অসমের কুলটিতে কর্মরত। বৃহস্পতিবার সকালে দুই অভিযুক্তকেই মালদা জেলা আদালতে তোলা হয়েছে।