হোটেলে ব্যবসায়ীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে চাঞ্চল্য আসানসোলে

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত ব্যক্তি নিজের পরিচয় দিতে যে আধার কার্ডটি ব্যবহার করেছিলেন তাও আসলে নকল।

হোটেলে ব্যবসায়ীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে চাঞ্চল্য আসানসোলে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 6:59 PM

পশ্চিম বর্ধমান: আসানসোলের একটি হোটেল থেকে মিলল অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির ঝুলন্ত দেহ (Hanged)। মঙ্গলবার রাতে হোটেলের ঘর থেকে উদ্ধার হয় মৃতদেহটি। মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত ২ ফেব্রুয়ারি আসানসোল বাজারের মৌসুমী হোটেলে ওঠেন ওই ব্যক্তি। তখন থেকে সেখানেই ছিলেন। মঙ্গলবার রাতে, তাঁর ঝুলন্ত দেহ (Hanged) আবিষ্কার করেন হোটেল কর্মী।

হোটেলের মালিক জানিয়েছেন, ওই ব্যক্তি সন্তোষ কুমার নাম নিয়ে হোটেলে উঠেছিলেন। পেশায় তিনি ব্যবসায়ী। হোটেলে থাকাকালীন কোনও সন্দেহজনক কিছু দেখেননি কেউই। রোজই নির্দিষ্ট সময় হোটেল থেকে বেরিয়ে যেতেন ওই ব্যক্তি, আবার ফিরেও আসতেন। মঙ্গলবার রাতে, খাবার দিতে গিয়েছিলেন এক হোটেল কর্মী। অনেকক্ষণ দরজা না খোলায় মালিককে জানান ওই কর্মী। দরজা ভাঙতেই দেখা যায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন (Hanged) ওই ব্যক্তি। আসানসোল জেলা হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন: গভীর রাতে স্বামী-স্ত্রীর শোয়ার ঘরে ঢুকল প্রতিবেশী, তারপর যা ঘটল…

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত ব্যক্তি নিজের পরিচয় দিতে যে আধার কার্ডটি ব্যবহার করেছিলেন তাও আসলে নকল। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে আসানসোল থানার পুলিশ।