Bangladesh News: স্মার্টফোন পড়ে গিয়েছিল বাথরুমের ট্যাঙ্কে, স্ল্যাব তুলে উদ্ধার করতে গিয়ে যা হল, পরিবারের বিশ্বাস হচ্ছে না…

Bangladesh Incident: এই মর্মান্তিক ঘটনা প্রসঙ্গে চককীর্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হাসান সাংবাদিকদের জানিয়েছেন, ওই ব্যক্তির স্মার্টফোনটি শৌচাগারের মধ্যে থাকা ট্যাঙ্কে পড়ে গিয়েছিল।

Bangladesh News: স্মার্টফোন পড়ে গিয়েছিল বাথরুমের ট্যাঙ্কে, স্ল্যাব তুলে উদ্ধার করতে গিয়ে যা হল, পরিবারের বিশ্বাস হচ্ছে না...
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 6:53 PM

চাঁপাইনবাবগঞ্জ: স্মার্টফোনের মধ্যে যে গোটা একটি দুনিয়া লুকিয়ে রয়েছে। সেই কারণে যতদিন যাচ্ছে, মানুষের জীবন স্মার্টফোনে ততটাই আচ্ছন্ন হয়ে পড়ছে। খাবার অর্ডার থেকে শুরু করে রোজাকার কেনাকাটি, সব কিছুতেই স্মার্টফোন আমাদের সঙ্গে জড়িয়ে গিয়েছে। এই স্মার্টফোনের কারণে বাংলাদেশে (Bangladesh) এক দিনমজুরের মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে খবর, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শৌচাগারের মধ্যে থাকা একটি ট্যাঙ্কে তাঁর স্মার্টফোনটি পড়ে গিয়েছিল। ট্যাঙ্কের স্ল্যাব তুলে ফোনটি উদ্ধার করতে গিয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার চককীর্তি ইউনিয়নের লহলামারি গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম মহম্মজ কামারুজ্জামান।

এই মর্মান্তিক ঘটনা প্রসঙ্গে চককীর্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হাসান সাংবাদিকদের জানিয়েছেন, ওই ব্যক্তির স্মার্টফোনটি শৌচাগারের মধ্যে থাকা ট্যাঙ্কে পড়ে গিয়েছিল। স্ল্যাব তুলে স্মার্টফোনটি উদ্ধার করতে গিয়ে তিনি নিজেই ওই ট্যাঙ্কের মধ্যে পড়ে গিয়েছিলেন। পরে মৃত অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে ওই ট্যাঙ্ক থেকে উদ্ধার করেছিল। তাঁর পরিবার সূত্রে খবর, স্মার্টফোনের কভারের মধ্যে ১ হাজার টাকার ৬ টি নোট ছিল। মৃতের আত্মীয় তথা ইউনিয়নের পরিষদের সদস্য শামিম রেজা বলেন, স্মার্টফোন ও টাকা উদ্ধারের জন্যে তিনি স্ল্যাব খুলে সেখান থেকে ফোনটিকে উদ্ধারের চেষ্টা করেছিলেন। সেই সময় বিষাক্ত গ্যাসে তিনি অজ্ঞান হয়ে ট্যাঙ্কের ভিতরে পড়ে যান। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কামারুজ্জামান পরিবারের একমাত্র রোজগেরেসদস্য ছিলেন। তাঁর মা, দুই বোন, স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তিনি মারা যাওয়ার পর আগামী দিন পরিবারের অবস্থা নিয়ে দুশ্চিন্তা রয়েছেন প্রতিবেশীরা। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানিয়েছেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।