South London: অফিসযাত্রী মহিলার স্কার্ট তুলে ফোন নিয়ে এগিয়ে গেল ব্যক্তি! রেলওয়ে স্টেশনের ঘটনায় চাঞ্চল্য

United Kingdom: এই ঘটনা থেকে ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশের তৎপরতার কথা মনে করিয়ে দিয়েছে। এর আগেও এই ধরনের ঘটনায় আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ করার রেকর্ড রয়েছে ট্রান্সপোর্ট পুলিশের।

South London: অফিসযাত্রী মহিলার স্কার্ট তুলে ফোন নিয়ে এগিয়ে গেল ব্যক্তি! রেলওয়ে স্টেশনের ঘটনায় চাঞ্চল্য
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 4:40 PM

লন্ডন: দক্ষিণ লন্ডনে এক অদ্ভূত ঘটনা ঘটেছে। অফিসযাত্রী এক মহিলার স্কার্ট তুলে ধরা অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ৬ অক্টোবর, বৃহস্পতিবার ওই মহিলা যখন অফিসে যাচ্ছিলেন, তখন তাঁর স্কার্ট তুলে ধরে মোবাইলে ভিডিয়ো করে ওই ব্যক্তি। বাধ্য হয়ে ঘটনার কথা ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশকে জানিয়েছেন ওই মহিলা।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি ব্রমলি সাউথ স্টেশন অবধি ট্রেনেই ছিল। মহিলার থেকে অভিযোগ পেয়ে ওই স্টেশনে অপেক্ষা করছিল পুলিশ। ট্রেন স্টেশনে পৌঁছতেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

গোটা ঘটনার কথা নিজেদের টুইটার প্রোফাইলে শেয়ার করেছে ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ। সেখানে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ধরনের ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না। ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ জানিয়েছে, রেলওয়েতে যে কোনও ধরনের যৌন হেনস্থার ঘটনা যেন অবিলম্বে পুলিশকে জানানো হয়।

এই ঘটনা থেকে ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশের তৎপরতার কথা মনে করিয়ে দিয়েছে। এর আগেও এই ধরনের ঘটনায় আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ করার রেকর্ড রয়েছে ট্রান্সপোর্ট পুলিশের। যে কোনও ধরনের যৌন হেনস্থার ঘটনা পুলিশে অভিযোগ জানানো হলে ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ কড়া পদক্ষেপ করে। পুলিশের পক্ষ থেকে যাত্রীদের উদ্দেশে জানানো হয়েছে, এই ধরনের কোনও ঘটনা চাক্ষুস করলে তা যেন তৎক্ষনাত পুলিশের হেল্পলাইন নম্বরে ফোন করে জানানো হয়।