Bangladesh News: কাঁদল আর্জেন্টিনা, রক্ত ঝরল বাংলাদেশে

Bangladesh News: গতকাল সন্ধেবেলা আর্জেন্টিনা ও সৌদি আরবের ম্যাচ ঘিরে ধুন্ধুমার কাণ্ড বাঁধল বাংলাদেশে। ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে বাঁধল হাতাহাতি।

Bangladesh News: কাঁদল আর্জেন্টিনা, রক্ত ঝরল বাংলাদেশে
ছবি সৌজন্যে: PTI
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 23, 2022 | 3:46 PM

ঢাকা: ফুটবল বিশ্বকাপের জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। কাতারের উষ্ণতা পৌঁছে গিয়েছে ভারত, বাংলাদেশ সহ একাধিক দেশেও। গতকাল আর্জেন্টিনা ও সৌদি আরবের মধ্যে ম্যাচ ছিল। আর এই ম্যাচ চলাকালীনই ম্যাচকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বেধে গেল ঢাকায়। আর্জেন্টিনা-সৌদি আরবের খেলা দেখার সময় বচসা এক দল কিশোরের মধ্যে বচসার সৃষ্টি হয়। প্রথমে কথা কাটাকাটি। তারপর তা হাতাহাতি পর্যন্ত গড়ায়। এই ঘটনায় দুই কিশোরকে কোঁপানো হয়েছে বলে জানা গিয়েছে। মঙ্গলবার সন্ধেয় এই ঘটনা ঘটেছে ঢাকার সাভারে।

জখম দুই কিশোর হল ১৭ বছর বয়সী মোহাম্মদ আল আমিন ও ১৬ বছর বয়সী মেহেদী হাসান। তাদের বর্তমানে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনা সম্পর্কে সাভার মডেল থানা-পুলিশ জানিয়েছে, গতকাল বিকেলে বক্তারপুর এলাকায় বড় পর্দায় আর্জেন্টিনা ও সৌদি আরবের ম্যাচ দেখানো হচ্ছিল। সেই সময় ৩০ থেকে ৩৫ জন আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে কথা-কাটাকাটি হয়। প্রথমে কথা-কাটাকাটি হয়ে পুরো বিষয়টি থিতু হয়ে যায়। পরে সন্ধে ৬:৩০ টা নাগাদ ২০ থেকে ২২ জন মেহেদী ও আমিনকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। সেখান থেকে তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। অপেক্ষাকৃত উন্নত চিকিৎসার জন্য পরে তাঁদের সেখান থেকে ঢাকায় হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশের স্থানীয় সংবাদ মাধ্যম প্রথম আলোর প্রতিবেদন অনুযায়ী, এদিকে জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকের তরফে জানানো হয়েছে, জখম দুই কিশোরের দেহের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এদিকে সভার মডেল থানার তরফে জানানো হয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla