ছাতার মারপ্যাঁচে কাবু প্রধানমন্ত্রী! বৃষ্টিতে বরিসের কাণ্ডকারখানা দেখে হাসির রোল নেটপাড়ায়

Viral Video of Boris Johnson: টুইটারে ইতিমধ্যেই ট্রেন্ডিং "বরিস আমব্রেলা"। অনেকে আবার প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উত্তরসূরি হিসাবেও বরিস জনসনকে দেখতে পাচ্ছেন।

ছাতার মারপ্যাঁচে কাবু প্রধানমন্ত্রী! বৃষ্টিতে বরিসের কাণ্ডকারখানা দেখে হাসির রোল নেটপাড়ায়
ছাতায় কাবু প্রধানমন্ত্রী বরিস।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 5:32 PM

লন্ডন: দেশ সামলাচ্ছেন দক্ষ হাতে, কিন্তু ছাতা সামলাতে গিয়েই হিমশিম খাচ্ছেন প্রধানমন্ত্রী। শহিদ পুলিশ অফিসারের স্মৃতিসৌধ উন্মোচন করতে গিয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রীর বেহাল দশা নিয়ে হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

বুধবার এক শহিদ পুলিশকর্মীর প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি একটি স্মৃতিসৌধের উন্মোচনে গিয়েছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। সেখানে উপস্থিত ছিলেন প্রিন্স চার্লসও। বৃষ্টি নামায় ছাতা হাতে নিয়েই বসেছিলেন সকলে। বাকিদের কোনও সমস্য়া না হলেও ছাতা সামলাতে হিমশিম খাচ্ছিলেন বরিস জনজন। কখনও তিনি ছাতা বন্ধ করে ফেলছেন ভুল করে, কখনও আবার সেই ছাতা খুলতে গিয়েই উল্টো করে ফেলছেন।

প্রধানমন্ত্রীর এই বিড়ম্বনা দেখে হাসি আটকে রাখতে পারেননি প্রিন্স চার্লস বা পিছনের সারিতে বসা মন্ত্রী-আধিকারিকরাও। নেটমাধ্যমেও তা নিমেষে ভাইরাল হয়ে যায় এবং প্রধানমন্ত্রীকে নিয়ে নানা মশকরা, মিম ভাইরাল হয়ে যায় কয়েক মিনিটেই।  তবে এই প্রথম নয়, ছাতা সামলাতে গিয়ে এর আগেও সমস্যায় পড়েছেন বরিস। ছাতা থাকা সত্ত্বেও বৃষ্টিতে ভিজে যাওয়ায় অনেক নেটিজেনদেরই মত, ছাতা কীভাবে ব্য়বহার করতে হয়, তা শেখা উচিত প্রধানমন্ত্রীর।

টুইটারে ইতিমধ্যেই ট্রেন্ডিং “বরিস আমব্রেলা”। অনেকে আবার প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উত্তরসূরি হিসাবেও বরিস জনসনকে দেখতে পাচ্ছেন। কারণ কয়েক বছর আগেই বিমানে উঠতে গিয়ে তৎকালীন মার্কিন প্রেসিডেন্টকেও ছাতা নিয়ে বিপাকে পড়তে হয়েছিল। আরও পড়ুন: রিখটার স্কেলে তীব্রতা ৮.২! কাঁপছে ঘরবাড়ি থেকে রাস্তা, ভয়ঙ্কর ভূমিকম্পে জারি সুনামির সতর্কতাও