Cardless Cash Withdrawal: ব্যাঙ্ক অব বরোদা দিচ্ছে এটিএম কার্ড ছাড়াই টাকা তোলার সুবিধা, জানুন কীভাবে

Cardless Cash Withdrawal: ব্যাঙ্কের তরফে এই সুবিধার নাম দেওয়া হয়েছে 'ক্যাশ অন মোবাইল (Cash on Mobile)।' এর জন্য আপনার ফোনে ব্যাঙ্ক অব বরোদার এম-কানেক্ট প্লাস অ্যাপ (M-Connect Plus App) থাকতে হবে। এই অ্যাপের মাধ্যমে আপনি দেশে ব্যাঙ্ক অব বরোদার এটিএম থেকে ক্যাশ উইথড্রল করতে পারেন।

Cardless Cash Withdrawal: ব্যাঙ্ক অব বরোদা দিচ্ছে এটিএম কার্ড ছাড়াই টাকা তোলার সুবিধা, জানুন কীভাবে
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 6:51 PM

নয়া দিল্লি: যদি আপনি সার্বজনিক ক্ষেত্রের ব্যাঙ্ক অব বরোদার (Bank of Baroda) গ্রাহক হন আর ক্যাশ উইথড্রয়ালের জন্য এটিএম কার্ড বহন করতে অসুবিধা অনুভব করে থাকেন বা এটিএম কার্ড বাড়িতে ভুলে গিয়ে থাকেন, তাহলে চিন্তিত হওয়ার প্রয়োজন নেই। আসলে ব্যাঙ্ক অব বরোদা নিজেদের গ্রাহকদের বিনা এটিএম/ডেবিট কার্ডেও ক্যাশ তোলার সুবিধা দিচ্ছে।

ব্যাঙ্কের তরফে এই সুবিধার নাম দেওয়া হয়েছে ‘ক্যাশ অন মোবাইল (Cash on Mobile)।’ এর জন্য আপনার ফোনে ব্যাঙ্ক অব বরোদার এম-কানেক্ট প্লাস অ্যাপ (M-Connect Plus App) থাকতে হবে। এই অ্যাপের মাধ্যমে আপনি দেশে ব্যাঙ্ক অব বরোদার এটিএম থেকে ক্যাশ উইথড্রল করতে পারেন।

ব্যাঙ্ক অব বোরদার ক্যাশ অন মোবাইল সার্ভিস

>> ব্যাঙ্ক অব বরোদার গ্রাহকদের শুধু বব এম-কানেক্ট প্লাস অ্যাপকে (BOB M-Connect Plus App) খুলতে হবে আর কার্ডলেস ট্র্যানজ্যাকশনের জন্য ওটিপি জেনারেট করতে হবে।

>> সবার আগে এম কানেক্ট প্লাস অ্যাপে লগইন করুন আর প্রিমিয়াম সার্ভিস ট্যাবে ক্লিক করুন।

>> এরপর ক্যাশ অন মোবাইল সার্ভিসে ক্লিক করুন। >> এবার নিজের অ্যাকাউন্ট নাম্বার বাছুন, টাকার অঙ্ক দিন আর সাবমিট করুন। >> রিকোয়েস্ট সাবমিট করার পর ব্যাঙ্ক আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বরে একটি ওটিপি পাঠাবে।

ব্যাঙ্ক অব বরোদার এটিএম (ATM)-এ ব্যবহার করুন এই উপায়

আপনার মোবাইলে ব্যাঙ্কের ওটিপি আসার পর আপনি তা নিয়ে কাছাকাছি ব্যাঙ্ক অব বরোদার এটিএমে যান। আর এটিএম স্ক্রিনে ক্যাশ অন মোবাইল (Cash on Mobile) অপশন বাছুন। এবার ওটিপি দিন যা আপনার মোবাইলে এসেছে। আর টাকার অঙ্ক দিন। বাকি কাজ এবার এটিএমের, এটিএম আপনার তথ্য যাচাই করার পর, ক্যাশ আপনার হাতে।

আরও পড়ুন: Abhijit Banerjee On Economy: ‘ছোট ছোট আকাঙ্ক্ষা আরও ছোট হয়ে গিয়েছে’, দেশের অর্থনীতি নিয়ে নোবেলজয়ীর টিপ্পনী