Extra Income: ICICI দিচ্ছে সুযোগ! বিনিয়োগ না করে রোজগার করুন হাজার হাজার টাকা

Earn money: বন্ধু অথবা পরিচিতদের রেফার করে এই পদ্ধতিতে টাকা রোজগার করা যেতে পারে। টাকা রোজগারের এমনই এক সুযোগ নিয়ে এসেছে আইসিআইসিআই।

Extra Income: ICICI দিচ্ছে সুযোগ! বিনিয়োগ না করে রোজগার করুন হাজার হাজার টাকা
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 06, 2022 | 8:02 PM

টাকা কারও বেশি হয় না। সবারই চিন্তাভাবনা থাকে যে আরও বেশি করে টাকা রোজগার করতে হবে। অতিরিক্ত রোজগার করার লক্ষ্যে অনেকে চাকরি বা ব্যবসার পাশাপাশি স্টক মার্কেট, মিউচুয়াল ফান্ড অথবা বিভিন্ন স্কিমে টাকা রেখে রোজগার আরও একটু বাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। কাজের ফাঁকে অবসর সময় সামন্য একটু বুদ্ধি করে চললেই আরও বেশি টাকা রোজগার করা যেতে পারে। বিভিন্ন সংস্থায় রেফারাল প্রোগাম চালু রয়েছে। বন্ধু অথবা পরিচিতদের রেফার করে এই পদ্ধতিতে টাকা রোজগার করা যেতে পারে। টাকা রোজগারের এমনই এক সুযোগ নিয়ে এসেছে আইসিআইসিআই। আইসিআইসিআই ডিরেক্টের মাধ্যমে আপনার পেশাগত রোজগার পাশাপাশি আপনি বেশ কিছু উপরি রোজগার করতে পারবেন। এই পদ্ধতিতে মাসে আপনি হাজার হাজার টাকা রোজগার করতে পারবেন।

কীভাবে পাবেন এই সুযোগ?

প্রথমেই আপনাকে আইসিআইসিআই ডিরেক্টের ডিম্যাট অ্যাকাউন্ট থাকতে হবে। এই পদ্ধতির লাভ পেতে প্রথমেই আপনাকে আইসিআইসিআই ডিরেক্ট ওয়েবসাইটে গিয়ে ‘Refer and Earn’- এ ক্লিক করতে হবে। সেখানে গেলেই আপনি “Generate referral link and share this personalised link directly with your friends” এই নোটটি দেখতে পাবেন। সেখানে আপনার নথিভুক্ত মোবাইল নম্বর দিয়ে “Go”-তে ক্লিক করতে হবে। এরপর একটি নতুন লিঙ্ক তৈরি হবে। টাকা রোজগারের জন্য সেই লিঙ্কই বন্ধুদের সঙ্গে শেয়ার করতে হবে। রেফার করা লিঙ্ক দিয়ে কেউ যদি ডিম্যাট অ্যাকাউন্ট অথবা ট্রেডিং অ্যাকাউন্ট খোলে তবে আপনি ১০০ টাকা পাবেন। একমাসে আপনি সর্বোচ্চ ১০০ জন গ্রাহককে রেফারাল লিঙ্ক পাঠাতে পারেন।

বিনিয়োগ না করেই টাকা রোজগার

আপার শেয়ার করা রেফারাল লিঙ্ক দিয়ে যদি ১০ জন ব্যক্তি অ্যাকাউন্ট খোলেন তবে আপনি ১ হাজার টাকা পাবেন। তাদের মধ্যে পাঁচ জন যদি ট্রেডিং করে তবে আপনি ২ হাজার টাকা পাবেন। অর্থাৎ সব মিলিয়ে দেখা যাচ্ছে, আপনি মাসে এখান থেকে ৩ হাজার টাকা রোজগার করতে পারবেন। টাকা পাওয়ার ৭ দিনের মধ্যে আপনি সেই টাকা ব্যবহার করতে পারবেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla