জাস্ট ডায়ালের হাত ধরল রিলায়েন্স, ৫ হাজার কোটির বিনিয়োগ আম্বানীর

ইশার মতে, জাস্ট ডায়ালে রিলায়েন্সের এই বিনিয়োগ নতুন বাণিজ্যের ক্ষেত্রে নতুন দরজা খুলে দেবে।

জাস্ট ডায়ালের হাত ধরল রিলায়েন্স, ৫ হাজার কোটির বিনিয়োগ আম্বানীর
মুকেশ অম্বানী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 9:57 PM

মুম্বই: জাস্ট ডায়ালের প্রায় ৪১ শতাংশ শেয়ার কিনে নিচ্ছে রিলায়েন্সের রিটেল ভেঞ্চার্স। স্থানীয় দোকান বা কোনও প্রতিষ্ঠানের ফোন নম্বর খুঁজে দেয় এই ‘জাস্ট ডায়াল।’ আর সেই সংস্থারই শেয়ারই এ বার কিনে নিচ্ছে মুকেশ আম্বানীর সংস্থা। ৫,৭১০ কোটি টাকা দিয়ে এই শেয়ার কিনছে রিলায়েন্স।

জাস্ট ডায়াল-এর প্রতিষ্ঠাতা ভিএসএস মণি-ই ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও হিসেবে পরবর্তী ধাপে দায়িত্ব নেবেন বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে৷ এই বিনিয়োগ জাস্ট ডায়ালকে বাণিজ্যিক ক্ষেত্রে আরও কিছুটা এগিয়ে দেবে বলে দাবি রিলায়েন্সের।

রিলায়েন্সের রিটেল ভেঞ্চার্সের ডিরেক্টর ইশা আম্বানী বলেছন, ‘জাস্ট ডায়ালের সঙ্গে হাত মেলাতে পেরে রিলায়েন্স আপ্লুত৷ ভিএসএস মণি তাঁর নিপুণ দক্ষতায় ব্যবসার অগ্রগতি করেছেন।’ ইশার মতে, জাস্ট ডায়ালে রিলায়েন্সের এই বিনিয়োগ নতুন বাণিজ্যের ক্ষেত্রে নতুন দরজা খুলে দেবে৷ জাস্ট ডায়ালের দক্ষ ম্যানেজমেন্ট দলের সঙ্গে কাজ করতে আগ্রহী বলে জানিয়েছেন ইশা।

অন্যদিকে, জাস্ট ডায়াল-এর প্রতিষ্ঠাতা এবং সিইও ভিএসএস মণি বলেন, প্রায় ২৫ বছর আগে থেকেই লক্ষ্য ছিল সংযুক্ত একটি মঞ্চ তৈরি করা। বিশ্বাসযোগ্য এতথ্য খুব দ্রুত ও নিখরচায় পৌঁছে দেওয়ার জন্যই এই সংস্থার তৈরি বলে উল্লেখ করেন তিনি। তিনি মনে করেন, রিলায়েন্সের সঙ্গে আমাদের স্ট্র্যাটেজিক পার্টনারশিপ এই লক্ষ্যপূরণের পাশাপাশি ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। আরও পড়ুন: বিশ্লেষণ: ব্যানড মাস্টারকার্ড, আপনার ডেবিট-ক্রেডিট কার্ড কি অসুবিধায় পড়বে?